শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে: ড. জাফর ইকবাল  » «   উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «  

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি তুলুজের আনন্দ ভ্রমণ



ফ্রান্স সংবাদদাতা:: বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি তুলুজের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। ১৩ আগস্ট রোববার তুলুজের অদূরে সাগর আর পাহাড় আচ্ছাদিত প্রাকৃতিক নয়নাভিরাম বাল্খশ সমুদ্র সৈকতে এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।
সকালে তুলুজ শহরের জন জুরিস থেকে ১২০ জন সদস্যকে নিয়ে ২টি বাস আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। বনভোজনে তুলুজ ও আশপাশের শহর গুলো থেকে বিপুল সংখ্যক বিয়ানীবাজারের প্রবাসী পরিবারের নারী ও শিশুরা অংশগ্রহণ করেন।
আনন্দ যাত্রার শুরুতেই সংগঠনের সভাপতি সুলতান আহমদ মিঠু স্বাগত বক্তব্য রাখেন। তিনি নবগঠিত বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্সের সকল কর্মকর্তাবৃন্দ ও সুধী জনকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।
সংগঠনের সহ সাধারণ সম্পাদক সুবেল আহমদের প্রাণবন্ত উপস্থাপনার মধ্যে দিয়ে আনন্দ ভ্রমণে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হোসেন নান্নু।
এরপর ফয়সল আহমদ ইমনের মনোমুগ্ধকর রসাত্বক বচনে পুরো বাসযাত্রায় অন্যরকম আনন্দ উপভোগ করে সবাই। পথিমধ্যে সবাইকে আরেক দফা আনন্দ হাসিতে ভরপুর করেন অলি আহমদ ও জিল্লুর রহমান । এক সময় সকালের নাস্তা পরিবেশন করা হয়। বেলা একটায় বাস পৌঁছে যায় বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি তুলুজের নির্ধারিত গন্তব্য স্থানে।
এরপর সবাই অবলোকন করতে থাকেন বাল্খশ সমুদ্র সৈকতের প্রাকৃতিক নয়নাভিরাম। হাজার হাজার ইউরোপীয় পর্যটকদের সাথে একাত্বতায় দল বেঁধে সমুদ্র স্নান ,সাঁতার খেলা,বেলাভূমিতে ফুটবল খেলা চলতে থাকে সমিতির সদস্যেদের । সেই সাথে আনন্দ ভ্রমণে আসা আগত পরিবার গুলো ছেলে মেয়ে নিয়ে আনন্দ আড্ডায় মেতে উঠেন।
মনো মুগ্ধকর সমুদ্র অবলোকনের পর এক সময় বেলা ঘনিয়ে আসে। যাত্রা পথে করা হয় বিরতি। সেখানে খাবার পর্ব শেষে আনন্দ ভ্রমণে বনভোজনে আগত সকলকে নিয়ে শুরু হয় আকর্ষণীয় রাফেল ড্র। রাফেল ড্র মনভরে উপভোগ করেন সবাই।
পরে রাফেল ড্রতে বিজয়ীদের পুরস্কার পর্ব শুরু হয়। সমিতির সভাপতি সুলতান আহমদ মিঠুর সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক সুবেল আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্ঠা হক বজলু,এনাম আহমদ,এমরান আহমদ,সহ সভাপতি আজাদ আহমদ রিপন,সাধারণ সম্পাদক জাহেদ হোসেন নানু,সিনিয়র সদস্য মাসুম আহমদ ,ফয়সল খান ইমন,আকাশ আহমদ, কোষাধ্যক্ষ রায়হান উদ্দিন,সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ,জহিরুল ইসলাম,শাওন আহমদ,জামিল আহমদ,আলী হোসেন মিষ্ঠু,ফরহাদ আহমদ,শরীফ উদ্দিন,মুন্না,জাহাঙ্গীর খান, জাহাঙ্গীর ,আব্দুস শুকুর,মিসবা উদ্দিন,আনোয়ার হোসেন,মুজিব রহমান প্রমুখ।
পরে রাফেল ড্রতে বিজয়ী তিনজনকে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: