শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বিয়ানীবাজারে শুরুতেই উত্তেজনা, ভোটার শূন্য অধিকাংশ কেন্দ্র



সিলেট ডেস্ক:: বিয়ানীবাজার উপজেলা পরিষদের ৫ম নির্বাচনে আজ সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। তবে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি একেবারেই অল্প।

সকাল ৯টায় শহরের পিএইচজি হাই স্কুল কেন্দ্র ও সোয়া ৯টায় বিয়ানীবাজার কলেজ কেন্দ্র পরিদর্শন করে দেখা যায় কেন্দ্রে ভোটারদের কোন লাইন নেই। ভিতরে পুরুষ ভোটার ২/১ জন থাকলেও মহিলা ভোটার নেই। কলেজ কেন্দ্রের মহিলা বুথের ১নং কক্ষে সোয়া ১ঘন্টায় মাত্র ২টি ভোট পড়েছে।

এদিকে উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেয়াকে কেন্দ্র করে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে।এসময় ওই এলাকায় খানিকটা উত্তেজনা ছড়িয়ে পড়ে। কিছু সময়ের জন্য বন্ধ করে দেয়া হয় ভোটগ্রহণ। পরে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিজিবি’র স্ট্রাইকিং ফোর্স ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয় এবং পূনরায় শুরু হয় ভোটগ্রহণ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: