শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

বিয়ানীবাজারে ছাত্রলীগের গুলিতে নিহত ২ : গুলিবিদ্ধসহ আহত ২০



imagesনিউজ ডেস্ক :: সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ছাত্রলীগের গুলিতে এক শ্রমিক নেতাসহ দুইজন নিহত হয়েছেন। আধিপত্ত্ব বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ সময় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ২০ জন।
আমাদের বিয়ানীবাজার প্রতিনিধি জানান, বিয়ানীবাজার উপজেলা সদরের দক্ষিণ বাজারে অটোরিক্সার শ্রমিকদের সাথে ছাত্রলীগের জামাল গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার কসবা গ্রামের সেবুল মিয়ার ছেলে নিজু মিয়া (১৮) ও উপজেলার মোল্লাপুর গ্রামের শাজাহানের ছেলে শ্রমিক নেতা এবং পৌর শহরের দিবারাত্রি হোটেলের মালিক আবুল কালাম (৪০)। ।
শুক্রবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক অটোরিক্সা শ্রমিক জানান, দীর্ঘদিন ধরে বাজারের স্ট্যান্ড দখলে রাখা নিয়ে ছাত্রলীগের জামাল গ্রুপের সাথে অটোরিক্সা শ্রমিকদের বিরোধ চলছিলো। তারই জের ধরে আজকের এই ঘটনা। তিনি আরো জানান, ছাত্রলীগ নেতা জামাল’র বড় ভাই এক সময় এই স্ট্যান্ডের সভাপতি ছিলেন। তার মৃত্যুর পর জামাল তা দখলে নিতে উঠে পড়েছে লেগেছেন।
এ সময় উভয় পক্ষে গুলি বিনিময় হয় জানিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, আতঙ্কিত লোকজন দিকবিদিকি ছুটাছুটি করতে গেলে সবজি ব্যবসায়ী নিজু মিয়াসহ সাতজন গুলিবিদ্ধ হন। প্রায় আধা ঘণ্টা ধরে দফায় দফায় এ সংঘর্ষ ও গুলাগুলি চলে।
আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা নিজু মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে গুলিবিদ্ধদের এমএজি ওসমানি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শ্রমিক নেত‍া আবুল কালামের মৃত্যু হয়।
সিলেটের বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবের আহমদ এর সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, রাত ২টার দিকে ওসি জানান, পৌর এলাকার আশপাশে অভিযান চালিয়ে শাহজাহান মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: