বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

বিয়ানীবাজারে ছাত্রলীগের গুলিতে নিহত ২ : গুলিবিদ্ধসহ আহত ২০



imagesনিউজ ডেস্ক :: সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ছাত্রলীগের গুলিতে এক শ্রমিক নেতাসহ দুইজন নিহত হয়েছেন। আধিপত্ত্ব বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ সময় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ২০ জন।
আমাদের বিয়ানীবাজার প্রতিনিধি জানান, বিয়ানীবাজার উপজেলা সদরের দক্ষিণ বাজারে অটোরিক্সার শ্রমিকদের সাথে ছাত্রলীগের জামাল গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার কসবা গ্রামের সেবুল মিয়ার ছেলে নিজু মিয়া (১৮) ও উপজেলার মোল্লাপুর গ্রামের শাজাহানের ছেলে শ্রমিক নেতা এবং পৌর শহরের দিবারাত্রি হোটেলের মালিক আবুল কালাম (৪০)। ।
শুক্রবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক অটোরিক্সা শ্রমিক জানান, দীর্ঘদিন ধরে বাজারের স্ট্যান্ড দখলে রাখা নিয়ে ছাত্রলীগের জামাল গ্রুপের সাথে অটোরিক্সা শ্রমিকদের বিরোধ চলছিলো। তারই জের ধরে আজকের এই ঘটনা। তিনি আরো জানান, ছাত্রলীগ নেতা জামাল’র বড় ভাই এক সময় এই স্ট্যান্ডের সভাপতি ছিলেন। তার মৃত্যুর পর জামাল তা দখলে নিতে উঠে পড়েছে লেগেছেন।
এ সময় উভয় পক্ষে গুলি বিনিময় হয় জানিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, আতঙ্কিত লোকজন দিকবিদিকি ছুটাছুটি করতে গেলে সবজি ব্যবসায়ী নিজু মিয়াসহ সাতজন গুলিবিদ্ধ হন। প্রায় আধা ঘণ্টা ধরে দফায় দফায় এ সংঘর্ষ ও গুলাগুলি চলে।
আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা নিজু মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে গুলিবিদ্ধদের এমএজি ওসমানি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শ্রমিক নেত‍া আবুল কালামের মৃত্যু হয়।
সিলেটের বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবের আহমদ এর সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, রাত ২টার দিকে ওসি জানান, পৌর এলাকার আশপাশে অভিযান চালিয়ে শাহজাহান মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: