সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «  

বিয়ানীবাজারে ছাত্রলীগের গুলিতে নিহত ২ : গুলিবিদ্ধসহ আহত ২০



imagesনিউজ ডেস্ক :: সিলেটের বিয়ানীবাজার উপজেলায় ছাত্রলীগের গুলিতে এক শ্রমিক নেতাসহ দুইজন নিহত হয়েছেন। আধিপত্ত্ব বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ সময় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ২০ জন।
আমাদের বিয়ানীবাজার প্রতিনিধি জানান, বিয়ানীবাজার উপজেলা সদরের দক্ষিণ বাজারে অটোরিক্সার শ্রমিকদের সাথে ছাত্রলীগের জামাল গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার কসবা গ্রামের সেবুল মিয়ার ছেলে নিজু মিয়া (১৮) ও উপজেলার মোল্লাপুর গ্রামের শাজাহানের ছেলে শ্রমিক নেতা এবং পৌর শহরের দিবারাত্রি হোটেলের মালিক আবুল কালাম (৪০)। ।
শুক্রবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক অটোরিক্সা শ্রমিক জানান, দীর্ঘদিন ধরে বাজারের স্ট্যান্ড দখলে রাখা নিয়ে ছাত্রলীগের জামাল গ্রুপের সাথে অটোরিক্সা শ্রমিকদের বিরোধ চলছিলো। তারই জের ধরে আজকের এই ঘটনা। তিনি আরো জানান, ছাত্রলীগ নেতা জামাল’র বড় ভাই এক সময় এই স্ট্যান্ডের সভাপতি ছিলেন। তার মৃত্যুর পর জামাল তা দখলে নিতে উঠে পড়েছে লেগেছেন।
এ সময় উভয় পক্ষে গুলি বিনিময় হয় জানিয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, আতঙ্কিত লোকজন দিকবিদিকি ছুটাছুটি করতে গেলে সবজি ব্যবসায়ী নিজু মিয়াসহ সাতজন গুলিবিদ্ধ হন। প্রায় আধা ঘণ্টা ধরে দফায় দফায় এ সংঘর্ষ ও গুলাগুলি চলে।
আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা নিজু মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে গুলিবিদ্ধদের এমএজি ওসমানি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শ্রমিক নেত‍া আবুল কালামের মৃত্যু হয়।
সিলেটের বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবের আহমদ এর সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, রাত ২টার দিকে ওসি জানান, পৌর এলাকার আশপাশে অভিযান চালিয়ে শাহজাহান মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: