শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

বিড়াল ধরতে টেন্ডার; খরচ ৯৮হাজার রুপি



আন্তর্জাতিক ডেস্ক:: বিড়ালের উৎপাত কমাতে টেন্ডার ডেকেছে ভারতের বেঙ্গালুরুর প্রশাসনকে। ৩০টি বেড়াল ধরতে শেষ পর্যন্ত তাদের খরচ করতে হয়েছে ৯৮ হাজার রুপি।

দেশটির একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে,বেড়ালের উৎপাতে নাজেহাল হয়ে গিয়েছিলেন রাজ্যপালের পরিবারের সদস্যরা। খাবার চুরি করে খাওয়া থেকে বাড়ির পোষ্য কুকুরগুলিকেও ক্রমাগত বিরক্ত করছিল বিড়ালগুলো। উপায় না পেয়ে রাজভবনের পক্ষ থেকে স্থানীয় প্রশাসনকে বলা হয় সমস্যাটির সুরাহা করতে। কিন্তু বিড়াল ধরার প্রশিক্ষণ কোনো কর্মীরই ছিল না।

শেষে টেন্ডার ডেকে একটি বেসরকারি সংস্থাকে বিড়াল ধরার জন্য নিয়ে নেয়া হয়। মোট ৩০টি বিড়াল ধরতে খরচ হয় ৯৮ হাজার টাকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: