শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

বিস্ময়কর হলেও সত্যশিশুর চোখ থেকে বেড়িয়ে এলো ৬০টি পিঁপড়া!



বিচিত্র ডেস্ক::চোখের মধ্য থেকে বেড়িয়ে আসল পিঁপড়া! তাও আবার একটি দুটি নয় গুনে দেখা গেল ৬০টি পিঁপড়া। এমন কথা শোনার পরে অনেকেই হয়তো ভাবছেন এটা কি করে সম্ভব?

সম্প্রতি ভারতের কর্ণাটকের নেল্লিনগেরি গ্রামে অশ্বিনী নামের একটি মেয়েটির চোখ থেকে এই গুলো পিঁপড়া বেরিয়েছে।

১১ বছর বয়সী ওই শিশু মেয়েটির চোখ কিছুদিন ধরেই চুলকাচ্ছিল। সে এ বিষয়টি বারবার করে তার বাবা-মাকে জানিয়েছে। এরপরেও বিষয়টি কেউই গুরুত্ব দেয়নি। বিস্ময়কর এ ঘটনাটি আরো পরে আবিষ্কার হয়েছে। একদিন ওই শিশুর চোখের পাতায় মরা একটি পিঁপড়ে খুঁজে পায় তার মা। তারপর কয়েক দিনে ওই শিশু চোখের মধ্যে থেকে ৬০টির মতো মরা পিঁপড়া বের হয়েছে।

পরে শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে একটি আই ড্রপ দেন।

তাতেও চোখের সমস্যার কোনো সুরাহা হয়নি। প্রতিদিনই দেখা যায় ওই মেয়েটির চোখ থেকে বেরিয়ে আসছে বেশ কয়েকটি করে পিঁপড়া! ফের ওই শিশুর বাবা-মা তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান।

এ বিষয়ে চিকিৎসকরা জানিয়েছেন, ঘুমের মধ্যে কোনোভাবে হয়তো চোখে ঢুকে গেছে ওই পিঁপড়াগুলো।

চিকিৎসক জওহর তলসানিয়া জানান, এই শিশু মেয়েটির কেস রীতিমতো চ্যালেঞ্জিং। চোখের ভেতরে পিঁপড়াগুলো নিশ্চয়ই মেয়েটিকে কামড়ায়।

তিনি আরো বলেন, মেয়েটি চোখে বা কানে কোনো প্রকার যন্ত্রণা হবার কথা জানায়নি। এখন পর্যন্ত কানের বা চোখের কোনো ক্ষতি হয়নি ওই মেয়েটির।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: