বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বিস্ময়কর হলেও সত্যশিশুর চোখ থেকে বেড়িয়ে এলো ৬০টি পিঁপড়া!



বিচিত্র ডেস্ক::চোখের মধ্য থেকে বেড়িয়ে আসল পিঁপড়া! তাও আবার একটি দুটি নয় গুনে দেখা গেল ৬০টি পিঁপড়া। এমন কথা শোনার পরে অনেকেই হয়তো ভাবছেন এটা কি করে সম্ভব?

সম্প্রতি ভারতের কর্ণাটকের নেল্লিনগেরি গ্রামে অশ্বিনী নামের একটি মেয়েটির চোখ থেকে এই গুলো পিঁপড়া বেরিয়েছে।

১১ বছর বয়সী ওই শিশু মেয়েটির চোখ কিছুদিন ধরেই চুলকাচ্ছিল। সে এ বিষয়টি বারবার করে তার বাবা-মাকে জানিয়েছে। এরপরেও বিষয়টি কেউই গুরুত্ব দেয়নি। বিস্ময়কর এ ঘটনাটি আরো পরে আবিষ্কার হয়েছে। একদিন ওই শিশুর চোখের পাতায় মরা একটি পিঁপড়ে খুঁজে পায় তার মা। তারপর কয়েক দিনে ওই শিশু চোখের মধ্যে থেকে ৬০টির মতো মরা পিঁপড়া বের হয়েছে।

পরে শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে একটি আই ড্রপ দেন।

তাতেও চোখের সমস্যার কোনো সুরাহা হয়নি। প্রতিদিনই দেখা যায় ওই মেয়েটির চোখ থেকে বেরিয়ে আসছে বেশ কয়েকটি করে পিঁপড়া! ফের ওই শিশুর বাবা-মা তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান।

এ বিষয়ে চিকিৎসকরা জানিয়েছেন, ঘুমের মধ্যে কোনোভাবে হয়তো চোখে ঢুকে গেছে ওই পিঁপড়াগুলো।

চিকিৎসক জওহর তলসানিয়া জানান, এই শিশু মেয়েটির কেস রীতিমতো চ্যালেঞ্জিং। চোখের ভেতরে পিঁপড়াগুলো নিশ্চয়ই মেয়েটিকে কামড়ায়।

তিনি আরো বলেন, মেয়েটি চোখে বা কানে কোনো প্রকার যন্ত্রণা হবার কথা জানায়নি। এখন পর্যন্ত কানের বা চোখের কোনো ক্ষতি হয়নি ওই মেয়েটির।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: