মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বিসিবির সাথে যোগাযোগ করছেন হাই প্রোফাইল কোচরা



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে প্রত্যাশা অনুযায়ী পারফর্মেন্স করতে না পারায় বাংলাদেশের প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নতুন কোচের খোঁজও শুরু করে দিয়েছে বিসিবি। মেয়াদ শেষ হওয়ার আগেই প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে চুক্তি বাতিল করেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কা সফরের জন্য অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হয়েছে সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে। তবে বিসিবি নতুন কোচের জন্য গত ১৪ জুলাই নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছিলো। আবেদনের শেষ সময় ছিলো ১৮ জুলাই। বিজ্ঞপ্তির ভিত্তিতে হাই প্রোফাইল অনেক কোচই আবেদন করেছেন বাংলাদেশের প্রধান কোচের পদে একথা বলেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন।

রোববার মিরপুরে তিনি বলেছেন, ‘বেশ কয়েকজন হাই প্রোফাইল কোচও আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটের বর্তমান কাঠামোর পরিস্থিতি অনুযায়ী হাই প্রোফাইল কোচরা ঘরোয়া টি-টোয়েন্টিতেই বেশি ব্যস্ত থাকেন। কিন্তু আমরা চাচ্ছি একজন ফুল টাইম কোচ।’

বর্তমান সময়ে বেশিরভাগ কোচই ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে কোচিং করাতে বেশি আগ্রহী। তাই পুরো সময়ের জন্য কোনো দলের সঙ্গে থাকতে আগ্রহী নন তারা। তারপরও বিসিবি ফুল টাইম কোচ নিয়োগের ব্যাপারে আশাবাদী।

কোচ হতে আগ্রহী সবার জন্য আবেদন করার প্রক্রিয়াটি উন্মুক্ত করতেই বিজ্ঞপ্তি দিয়েছিল বিসিবি। বিসিবির প্রধান নির্বাহী জানিয়েছেন, আবেদন পত্রের বাইরেও অনেক কোচের সঙ্গে আলোচনা করছে বিসিবি।

তিনি আরো বলেন, ‘অনেকেই হয়তো আগ্রহী আছে, আমরা জানি না। অনেক সময় কেউ আগ্রহী থাকলেও সে হয়তো জানে না, তার এজেন্ট হয়তো জানে না। এ রকম পরিস্থিতি হয়। তাই এটা সবার জন্য উন্মুক্ত ছিল। এর বাইরেও আমাদের সঙ্গে যোগাযোগ হচ্ছে। যারা আমাদের শর্ট লিস্টেড হবে, তাদের সঙ্গে আলোচনা করেই বিষয়টা ফাইনাল করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: