রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «  

বিশ হাজার টাকায় তরুণলীগের পদ বিক্রি! দলীয় নেতাদের হামলায় আহবায়ক আহত



12. hamlaবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ২০ হাজার টাকায় উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়কের পদ বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এরি জের ধরে মঙ্গলবার বিকেলে নিজ দলের নেতাকর্মীদের হামলায় উপজেলা তরুণলীগের আহবায়ক কাওছার আলী আহত হয়েছেন। উপজেলা সদরস্থ আলহেরা শপিং সিটির সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সম্প্রতি কাওছার আলীকে আহবায়ক করে উপজেলা তরুণলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর বদরুল আলম চৌধুরী শিপু কে ২০ হাজার টাকার বিনিময়ে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক পদ বিক্রি করেন আহবায়ক কাওছার আলী। এমনটাই অভিযোগ করেছেন নিজ দলের নেতাকর্মীরা। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। গত সোমবার দুপুরে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের বাসায় হামলার প্রতিবাদে যুবলীগের ব্যানারে উপজেলা বিক্ষোভ মিছিল বের করা হয়। কিন্ত ওই মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী ‘তরুণলীগের হরতাল বিরোধী মিছিল’ দাবি করে গণমাধ্যমে সংবাদ প্রেরণ করেন। সংবাদটি মঙ্গলবার বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হলে উত্তেজনা বিরাজ করে তরুণলীগের নেতাকর্মীদের মধ্যে। এসব বিষয়ের জের ধরে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় কাওছার আলীর উপর হামলা করে তরুণলীগের ক্ষোব্ধ নেতাকর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তরুণলীগের দু’টি গ্রুপের মধ্যে উত্তজনা বিরাজ করছে।
এব্যাপারে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক নাছির উদ্দিন বলেন, দলের কাউকে অবহিত না করে ২০ হাজার টাকার বিনিময়ে বদরুল আলম চৌধুরী শিপুর কাছে তরুণ লীগের যুগ্ম আহবায়ক পদটি বিক্রি করেছেন আহবায়ক কাওছার আলী। এঘটনায় ক্ষোব্ধ নেতাকর্মীরা তার উপর হামলা করে।
আরেক যুগ্ম আহবায়ক লিটন আহমদ বলেন, সোমবার যুবলীগের মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী। কে বা কারা তার উপর হামলা করেছে বলে শুনেছি।
তরুণলীগের আহবায়ক কাওছার আলী টাকা নিয়ে দলের পদ বিক্রির অভিযোগ অস্বীকার করে বলেন, তার উপর হামলার বিষয়টি পরবর্তীতে অবহিত করবেন বলেন জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: