বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

বিশ হাজার টাকায় তরুণলীগের পদ বিক্রি! দলীয় নেতাদের হামলায় আহবায়ক আহত



12. hamlaবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ২০ হাজার টাকায় উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়কের পদ বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এরি জের ধরে মঙ্গলবার বিকেলে নিজ দলের নেতাকর্মীদের হামলায় উপজেলা তরুণলীগের আহবায়ক কাওছার আলী আহত হয়েছেন। উপজেলা সদরস্থ আলহেরা শপিং সিটির সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সম্প্রতি কাওছার আলীকে আহবায়ক করে উপজেলা তরুণলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর বদরুল আলম চৌধুরী শিপু কে ২০ হাজার টাকার বিনিময়ে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক পদ বিক্রি করেন আহবায়ক কাওছার আলী। এমনটাই অভিযোগ করেছেন নিজ দলের নেতাকর্মীরা। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। গত সোমবার দুপুরে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের বাসায় হামলার প্রতিবাদে যুবলীগের ব্যানারে উপজেলা বিক্ষোভ মিছিল বের করা হয়। কিন্ত ওই মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী ‘তরুণলীগের হরতাল বিরোধী মিছিল’ দাবি করে গণমাধ্যমে সংবাদ প্রেরণ করেন। সংবাদটি মঙ্গলবার বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হলে উত্তেজনা বিরাজ করে তরুণলীগের নেতাকর্মীদের মধ্যে। এসব বিষয়ের জের ধরে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় কাওছার আলীর উপর হামলা করে তরুণলীগের ক্ষোব্ধ নেতাকর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তরুণলীগের দু’টি গ্রুপের মধ্যে উত্তজনা বিরাজ করছে।
এব্যাপারে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক নাছির উদ্দিন বলেন, দলের কাউকে অবহিত না করে ২০ হাজার টাকার বিনিময়ে বদরুল আলম চৌধুরী শিপুর কাছে তরুণ লীগের যুগ্ম আহবায়ক পদটি বিক্রি করেছেন আহবায়ক কাওছার আলী। এঘটনায় ক্ষোব্ধ নেতাকর্মীরা তার উপর হামলা করে।
আরেক যুগ্ম আহবায়ক লিটন আহমদ বলেন, সোমবার যুবলীগের মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী। কে বা কারা তার উপর হামলা করেছে বলে শুনেছি।
তরুণলীগের আহবায়ক কাওছার আলী টাকা নিয়ে দলের পদ বিক্রির অভিযোগ অস্বীকার করে বলেন, তার উপর হামলার বিষয়টি পরবর্তীতে অবহিত করবেন বলেন জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: