সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক  » «   লিবিয়ায় নিয়ে নির্যাতন, মুক্তিপণ বাণিজ্য  » «   ২১ আগস্ট হামলা: সাবেক দুই আইজিপির জামিন  » «   নাইকো মামলার পরবর্তী শুনানি ৪ ফেব্রুয়ারি  » «   ডাকাতি চেষ্টার অভিযোগে এসআই আটক  » «   শরিকদের সঙ্গে দূরত্ব বাড়ছে আ.লীগের  » «   মালিতে জঙ্গি হামলায় জাতিসংঘের ১০ শান্তিরক্ষী নিহত  » «   ঘুষ নেয়ার মামলায় জামিন পেলেন নাজমুল হুদা  » «   আওয়ামী লীগ জনগণের আস্থার মর্যাদা রাখবে: প্রধানমন্ত্রী  » «   নৌবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ পেলেন আওরঙ্গজেব চৌধুরী  » «   আফগানিস্তানে গভর্নরের গাড়িবহরে আত্মঘাতী হামলা: নিহত ৮  » «   ফেসবুকে ‘#বিদায়’ স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা!  » «   স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে গিয়ে যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী  » «   আরও ২৫০ রোহিঙ্গাকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি আরব  » «   ২৭ বছর থেকে নির্বাচনবিহীন এমসি কলেজ ছাত্র সংসদ  » «  

বিশ হাজার টাকায় তরুণলীগের পদ বিক্রি! দলীয় নেতাদের হামলায় আহবায়ক আহত



12. hamlaবিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে ২০ হাজার টাকায় উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়কের পদ বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এরি জের ধরে মঙ্গলবার বিকেলে নিজ দলের নেতাকর্মীদের হামলায় উপজেলা তরুণলীগের আহবায়ক কাওছার আলী আহত হয়েছেন। উপজেলা সদরস্থ আলহেরা শপিং সিটির সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সম্প্রতি কাওছার আলীকে আহবায়ক করে উপজেলা তরুণলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর বদরুল আলম চৌধুরী শিপু কে ২০ হাজার টাকার বিনিময়ে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক পদ বিক্রি করেন আহবায়ক কাওছার আলী। এমনটাই অভিযোগ করেছেন নিজ দলের নেতাকর্মীরা। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। গত সোমবার দুপুরে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের বাসায় হামলার প্রতিবাদে যুবলীগের ব্যানারে উপজেলা বিক্ষোভ মিছিল বের করা হয়। কিন্ত ওই মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী ‘তরুণলীগের হরতাল বিরোধী মিছিল’ দাবি করে গণমাধ্যমে সংবাদ প্রেরণ করেন। সংবাদটি মঙ্গলবার বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত হলে উত্তেজনা বিরাজ করে তরুণলীগের নেতাকর্মীদের মধ্যে। এসব বিষয়ের জের ধরে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় কাওছার আলীর উপর হামলা করে তরুণলীগের ক্ষোব্ধ নেতাকর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তরুণলীগের দু’টি গ্রুপের মধ্যে উত্তজনা বিরাজ করছে।
এব্যাপারে উপজেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক নাছির উদ্দিন বলেন, দলের কাউকে অবহিত না করে ২০ হাজার টাকার বিনিময়ে বদরুল আলম চৌধুরী শিপুর কাছে তরুণ লীগের যুগ্ম আহবায়ক পদটি বিক্রি করেছেন আহবায়ক কাওছার আলী। এঘটনায় ক্ষোব্ধ নেতাকর্মীরা তার উপর হামলা করে।
আরেক যুগ্ম আহবায়ক লিটন আহমদ বলেন, সোমবার যুবলীগের মিছিলকে বিকৃত করে তরুণলীগের আহবায়ক কাওছার আলী। কে বা কারা তার উপর হামলা করেছে বলে শুনেছি।
তরুণলীগের আহবায়ক কাওছার আলী টাকা নিয়ে দলের পদ বিক্রির অভিযোগ অস্বীকার করে বলেন, তার উপর হামলার বিষয়টি পরবর্তীতে অবহিত করবেন বলেন জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: