শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «  

বিশ্বে সবচেয়ে দীর্ঘ চুল গুজরাটের নীলাংশির



নিউজ ডেস্ক:: লম্বা চুলের জন্য গিনেস ওয়ার্ল্ডের খেতাব জয় করেছেন গুজরাটের বাসিন্দা নীলাংশি প্যাটেল।খারাপ চুলকাটার ঘটনায় ৬ বছর বয়সে বিরক্ত হয়ে সিদ্ধান্ত নিয়েছিলেন জীবনে চুলই কাটবেন না আর।

ষোড়শী ওই কিশোরী বিশ্বে দীর্ঘতম চুলের জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড জিতেছেন। তার চুলের দৈর্ঘ্য শুনে বাস্তবিকই স্তম্ভিত হয়ে যেতে হয়। ৫ ফুট ৭ ইঞ্চি মাপের চুল নিয়ে নীলাংশি যেন রূপকথার র‍্যাপুনজেল!

নীলাংশি বলেন, বিচ্ছিরিভাবে আমার চুল কেটেছিল সেবার। এতই রাগ আর বিরক্ত লেগেছিল যে, আমি সিদ্ধান্ত নিই আর কখনই চুল কাটব না। তখন আমার বয়স ছিল মাত্র ৬। সেই থেকে ১০ বছর পেরোলো-চুল কাটিনি আমি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: