সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

বিশ্বের শীর্ষ ১০০জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় নেইমার



প্রতি বছরের ন্যায় এবারও বিশ্বের শীর্ষ ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রর টাইম ম্যাগাজিন। আর এ তালিকায় একমাত্র ফুটবলার হিসেবে জায়গা করে নিয়েছেন ব্রাজিল ও বার্সেলোনার তারকা ফুটবলার নেইমার।

শুক্রবার এই তালিকা প্রকাশ করেছে বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করা টাইম ম্যাগাজিন। বিশ্বের প্রভাবশালী ১০০ জন ব্যক্তিত্বকে রাখা হয়েছে পাঁচটি ক্যাটাগরিতে। এর মাঝে একমাত্র ফুটবলার হিসেবে ‘আইকন’ শাখায় রয়েছেন ব্রাজিলিয়ান এই ফুটবল সেন্সেশন।

আইকন সেকশনের শীর্ষে রয়েছেন আমেরিকান জিমন্যাস্ট সাইমন বাইলস। এই ক্যাটাগরিতে নেইমার রয়েছেন অষ্টম অবস্থানে। নেইমার ছাড়াও আরো দুইজন ক্রীড়াবিদ রয়েছেন টাইমসের এই তালিকায়। বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস ও মিক্সড মার্শাল আর্টের সুপারস্টার কনর ম্যাকগ্রেগর।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নেইমার। এরপর ক্লাবটির হয়ে জিতেছেন লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগসহ আরো অনেক শিরোপা।

রিও অলিম্পিকে ব্রাজিল জাতীয় দলকে এনে দিয়েছেন স্বর্নপদক। প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টায় ব্যস্ত তিনি। ফুটবলপ্রেমীদের মাঝে বেশ জনপ্রিয়ও নেইমার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: