মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

বিশ্বের শীর্ষ ১০০জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় নেইমার



প্রতি বছরের ন্যায় এবারও বিশ্বের শীর্ষ ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রর টাইম ম্যাগাজিন। আর এ তালিকায় একমাত্র ফুটবলার হিসেবে জায়গা করে নিয়েছেন ব্রাজিল ও বার্সেলোনার তারকা ফুটবলার নেইমার।

শুক্রবার এই তালিকা প্রকাশ করেছে বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করা টাইম ম্যাগাজিন। বিশ্বের প্রভাবশালী ১০০ জন ব্যক্তিত্বকে রাখা হয়েছে পাঁচটি ক্যাটাগরিতে। এর মাঝে একমাত্র ফুটবলার হিসেবে ‘আইকন’ শাখায় রয়েছেন ব্রাজিলিয়ান এই ফুটবল সেন্সেশন।

আইকন সেকশনের শীর্ষে রয়েছেন আমেরিকান জিমন্যাস্ট সাইমন বাইলস। এই ক্যাটাগরিতে নেইমার রয়েছেন অষ্টম অবস্থানে। নেইমার ছাড়াও আরো দুইজন ক্রীড়াবিদ রয়েছেন টাইমসের এই তালিকায়। বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস ও মিক্সড মার্শাল আর্টের সুপারস্টার কনর ম্যাকগ্রেগর।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নেইমার। এরপর ক্লাবটির হয়ে জিতেছেন লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগসহ আরো অনেক শিরোপা।

রিও অলিম্পিকে ব্রাজিল জাতীয় দলকে এনে দিয়েছেন স্বর্নপদক। প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টায় ব্যস্ত তিনি। ফুটবলপ্রেমীদের মাঝে বেশ জনপ্রিয়ও নেইমার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: