রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

বিশ্বের শীর্ষ ১০০জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় নেইমার



প্রতি বছরের ন্যায় এবারও বিশ্বের শীর্ষ ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রর টাইম ম্যাগাজিন। আর এ তালিকায় একমাত্র ফুটবলার হিসেবে জায়গা করে নিয়েছেন ব্রাজিল ও বার্সেলোনার তারকা ফুটবলার নেইমার।

শুক্রবার এই তালিকা প্রকাশ করেছে বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করা টাইম ম্যাগাজিন। বিশ্বের প্রভাবশালী ১০০ জন ব্যক্তিত্বকে রাখা হয়েছে পাঁচটি ক্যাটাগরিতে। এর মাঝে একমাত্র ফুটবলার হিসেবে ‘আইকন’ শাখায় রয়েছেন ব্রাজিলিয়ান এই ফুটবল সেন্সেশন।

আইকন সেকশনের শীর্ষে রয়েছেন আমেরিকান জিমন্যাস্ট সাইমন বাইলস। এই ক্যাটাগরিতে নেইমার রয়েছেন অষ্টম অবস্থানে। নেইমার ছাড়াও আরো দুইজন ক্রীড়াবিদ রয়েছেন টাইমসের এই তালিকায়। বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস ও মিক্সড মার্শাল আর্টের সুপারস্টার কনর ম্যাকগ্রেগর।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নেইমার। এরপর ক্লাবটির হয়ে জিতেছেন লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগসহ আরো অনেক শিরোপা।

রিও অলিম্পিকে ব্রাজিল জাতীয় দলকে এনে দিয়েছেন স্বর্নপদক। প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টায় ব্যস্ত তিনি। ফুটবলপ্রেমীদের মাঝে বেশ জনপ্রিয়ও নেইমার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: