শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «   কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক  » «   আজ নায়ক মান্নার মৃত্যুবার্ষিকী  » «   সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক  » «   অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ  » «   শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   প্রেসক্লাবে সমাজকল্যাণমন্ত্রী‘খালেদাকে কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ’  » «   পদত্যাগ করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি : শিক্ষামন্ত্রী  » «   প্রিয়াতে বেসামাল লুঙ্গি!  » «   বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ব্রাজিল  » «   শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড  » «   অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী  » «   বিএনপির গণস্বাক্ষর অভিযান আজ  » «  

বিশ্বের শীর্ষ ১০০জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় নেইমার



প্রতি বছরের ন্যায় এবারও বিশ্বের শীর্ষ ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রর টাইম ম্যাগাজিন। আর এ তালিকায় একমাত্র ফুটবলার হিসেবে জায়গা করে নিয়েছেন ব্রাজিল ও বার্সেলোনার তারকা ফুটবলার নেইমার।

শুক্রবার এই তালিকা প্রকাশ করেছে বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করা টাইম ম্যাগাজিন। বিশ্বের প্রভাবশালী ১০০ জন ব্যক্তিত্বকে রাখা হয়েছে পাঁচটি ক্যাটাগরিতে। এর মাঝে একমাত্র ফুটবলার হিসেবে ‘আইকন’ শাখায় রয়েছেন ব্রাজিলিয়ান এই ফুটবল সেন্সেশন।

আইকন সেকশনের শীর্ষে রয়েছেন আমেরিকান জিমন্যাস্ট সাইমন বাইলস। এই ক্যাটাগরিতে নেইমার রয়েছেন অষ্টম অবস্থানে। নেইমার ছাড়াও আরো দুইজন ক্রীড়াবিদ রয়েছেন টাইমসের এই তালিকায়। বাস্কেটবল খেলোয়াড় লেব্রন জেমস ও মিক্সড মার্শাল আর্টের সুপারস্টার কনর ম্যাকগ্রেগর।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নেইমার। এরপর ক্লাবটির হয়ে জিতেছেন লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগসহ আরো অনেক শিরোপা।

রিও অলিম্পিকে ব্রাজিল জাতীয় দলকে এনে দিয়েছেন স্বর্নপদক। প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টায় ব্যস্ত তিনি। ফুটবলপ্রেমীদের মাঝে বেশ জনপ্রিয়ও নেইমার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: