মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমপি না হয়েও ল্যান্ড ক্রুজারে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত  » «   খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ল এক বছর  » «   নবজাতককে মুখে নিয়ে কুকুরের টানাটনি, উদ্ধার করলেন এসআই  » «   নতুন শ্রমবাজার অনুসন্ধানে উদ্যোগী হতে হবে: প্রবাসীকল্যাণমন্ত্রী  » «   জনগণের সংকট উত্তরণে নতুন নির্বাচনের বিকল্প নেই: ফখরুল  » «   পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «  

বিশ্বের শীর্ষ আয়ের রেকর্ড গড়লো এভেঞ্জার্স: এন্ডগেম



বিনোদন ডেস্ক:: চলতি বছরের এপ্রিলে বিশ্বব্যপি মুক্তি দেয়া হয় মার্ভেল কমিকসের সাড়া জাগানো ছবি এভেঞ্জার্স এন্ডগেম। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড করে যাচ্ছিলো সুপারহিরোদের নিয়ে নির্মিত এই ছবিটি। তবে সব রেকর্ড ভাঙ্গলেও বিশ্বের সবচেয়ে আয়করা ছবির তালিকায় থাকা জেমস ক্যামেরুনের বিখ্যাত ছবি ‘এভাটার’ কে ছুঁতে পারেনি এভেঞ্জার্স এন্ডগেম। অবশেষে ছবিটি মুক্তির ১৩ সপ্তাহে গিয়ে সেটিও ছুঁয়ে ফেললো মার্ভেল কমিকস ও ওয়াল্ট ডিজনি প্রযোজিত এই ছবিটি।

রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস ইভান অভিনীত এন্ডগেম ছবিটির ১৩ তম সপ্তাহের আয়ের পরিমান দাঁড়িয়েছে ২.৭৮৯ বিলিয়ন ডলারে যা কিনা এ যাবত কালের কোন ছবির সবচেয়ে বেশি আয়ের রেকর্ড৷ এর আগে এই রেকর্ডটি ছিলো এভাটার ছবির, যার আয় ছিলো ২.৭৮৮ বিলিয়ন ডলার।

নিজেদের এমন সাফল্যে ডিজনি স্টুডিওজ এর চিফ ক্রিয়েটিভ ডিরেক্টর এলান হর্ন এক টুইট বার্তায় বিশ্বজুড়ে মার্ভেল কমিকসের সকল ফ্যান ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা জানান। তিনি বলেন ‘বক্সঅফিসের এই সাফল্যের সবটুকু কৃতিত্বই মার্ভেল কমিকসের ফ্যানদের,তাদের ভালোবাসার ফলে এমন অর্জন সম্ভব হয়েছে।’

তবে এ রেকর্ড আবারও নিজেদের করে নিতে প্রস্তুত হয়ে এভাটার ফ্রেঞ্চাইজি। শোনা যাচ্ছে, ২০২১ থেকে ২০২৭ পর্যন্ত এভাটারের ৪টি সিক্যুয়াল ছবি মুক্তির প্রস্তুতি নিচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: