শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

বিশ্বনাথে স্বামীর নির্যাতনের স্বীকার ফারজানাকে ওসিসিতে স্থানান্তর



IMG_20001-300x169নিউজ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় স্ত্রীকে হাত-পা বেঁধে সারা রাত পিটানোর ঘটনায় লন্ডন প্রবাসী স্বামী আনোয়ার আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নির্যাতনের স্বীকার স্ত্রী ফারজানা বেগম বাদি হয়ে বিশ্বনাথ থানায় এ অভিযোগ দায়ের করেন।

এদিকে, বৃহস্পতিবার ফারজানাকে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ন-স্টপ ক্রাইসিস সেলে (ওসিসি)ওসিসিতে স্থানাস্তর করা হয়েছে। ওসিসিতে চিকিৎসাধীন অবস্থায় তিনি এ অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।
প্রসঙ্গত, গত সোমবার দিবাগত রাত ১১টার পর আনোয়ার আলী হঠাৎ করে স্ত্রী ফারজানাকে একটি চেয়ারের সাথে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া যায়।
গত কয়েক মাস আগে বিশ্বনাথ উপজেলার পদনাপুর গ্রামের আব্দুর রহমানের লন্ডন প্রবাসী ছেলে আনোয়ার আলী সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার আকিলপুর গ্রামের মাহমুদ আলীর মেয়ে ফারজানা বেগমকে (১৯) বিয়ে করেন। বিয়ের ১১ দিন পর আনোয়ার আলী লন্ডন চলে যান। গত এপ্রিল মাসে তিনি ফের দেশে আসেন। দেশে এসেই তিনি ফারজানার উপর নির্যাতন শুরু করেন। প্রায় দিনই তিনি স্ত্রীকে কোন না কোনভাবে নির্যাতন করতেন বলেন ফারজানা গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ করেন।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ রফিকুল হোসেন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত চলছে। তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: