মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বিশ্বনাথে সুরমার তীর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার



বিশ্বনাথ সংবাদদাতা:: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি এলাকার সুরমা নদীর তীর থেকে তাজ উদ্দিন (৩২) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। রাতের আঁধারে কেউ তাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বুধবার দুপুর আড়াইটার দিকে লামাকাজির রাগীব-রাবেয়া হাইস্কুলের অদূরে নদী তীর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তাজ সিলেটের জালালাবাদ থানার ফতেহপুর গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে এবং মাহতাবপুর মাছ বাজারের পানের দোকান দিতেন।

স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও সারাদিন সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের মাহতাবপুর মাছ-বাজারে তাঁর পানের দোকানে ব্যবসা করছিলেন। রাতে বাজার থেকে বাড়ি না ফেরায় বুধবার তার স্বজনরা মাছ-বাজারে খোঁজতে আসেন। অনেক খোঁজাখুজির পর অবশেষে লামাকাজি পয়েন্টের অদূরে সুরমা নদীর তীর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেনে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম। তিনি বলেন, ‘লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: