বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতীয় বিমানে ‘বোমা হুমকি’, লন্ডনে জরুরি অবতরণ  » «   যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «  

বিশ্বনাথে যুবদল নেতার বাড়িতে ডাকাতি



imagesবিশ্বনাথ সংবাদদাতা :: বিশ্বনাথে যুবদল নেতার বাড়িতে ডাকাতি সংঘঠিত হয়েছে। বুধবার রাতে উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের বাওনপুর গ্রামের উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল মুমিন মামুনের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতদল যুবদল নেতার ঘরে থাকা স্বর্ণাংলকার, নগদ টাকা, মোবাইল সেট ও আসবাবপত্র নিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বৃহস্পতিবার সকালে উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুল হক ও থানার ওসি রফিকুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।
যুবদল নেতা আবদুল মুমিন মামুনের পিতা আবদুস ছোবান জানান, বুধবার রাত প্রায় দেড়টায় ১৫/২০ একদল ডাকাত বাড়িতে হানা দেয়। ডাকাতদল ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে ফেলে। এসময় ঘরে থাকা আলমীরা ভেঙে প্রায় সাড়ে ৪০ভরি স্বর্ণালংকার, নগদ ৩০ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট ডাকাতদল লুঠ করে নিয়ে যায় বলে তিনি জানান। থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিষয়টি তদন্ত চলছে বলে তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: