বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

বিশ্বনাথে মেম্বার প্রার্থীর দোকানঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা



9বিশ্বনাথ সংবাদদাতা :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আবদুল আহাদের দোকানঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা এমন অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার রামপাশা বাজারে ময়না স্টোর নামের দোকানঘরে এঘটনা ঘটে। এতে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে। খবর পেয়ে রাতেই থানার টহলরত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মেম্বার প্রার্থী আবদুল আহাদ জানান, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি রামপাশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী। বুধবার রাত দেড়টায় তিনি তার নির্বাচনী পোষ্ঠার সাটানোর কাজে এলাকায় ব্যস্ত ছিল। কিন্তু রাত আনুমানিক আড়াটাই হঠাৎ রামপাশা বাজারে আসামাত্রই দেখতে পান তার দোকানঘর থেকে ধুয়া বের হচ্ছে।

এসময় তার সঙ্গে থাকা সহপাঠিরা এগিয়ে এসে আগুণ নিয়ন্ত্রনে আনার আগেই দোকানে থাকা মালামাল পুড়ে ছাই হয়ে যায়। কে বা কাহার দোকানঘরে আগুণ দিয়েছে তা তিনি দেখেনি বলে জানান। এতে তার প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।
থানার ওসি আবদুল হাই বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: