বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «  

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি, অন্তঃসত্ত্বা মহিলাসহ আহত ৫



নিউজ ডেস্ক:: বিশ্বনাথে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। (১১জুন) মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের পাকিছিরি গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ফারুক উদ্দিনের বাড়িতে ঘটনাটি ঘটে। এসময় ডাকাতেরা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইলফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

তাদের মারধরে প্রবাসী পরিবারের এক অন্তঃসত্ত্বা মহিলাসহ অন্তত ৫জন আহত হন। খবর পেয়ে বিশ্বনাথ থানার একদল পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহতরা হলেন আলাউদ্দিনের ভাই প্রবাসী ফারুক উদ্দিনের অন্তঃসত্ত্বা স্ত্রী সুলতানা বেগম (২২), সাদ উদ্দিনের স্ত্রী সুহেনা বেগম (২১), ফারুকের শ্যালক মিলন মিয়া (১২), শ্যালিকা মিনারা বেগম (১৪) ও জুবেদা বেগম (১৫)। আহতরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করলেও গুরুতর আহত সুলতানাকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রবাসী আলাউদ্দিনের পিতা মনু মিয়া জানান, ওই রাত আনুমানিক দেড়টায় দিকে হাফপ্যান্ট পরিহিত ৮/১০ জনের একদল ডাকাত আমার বসতঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। তাদের একজন ছিল মুখোশ পরিহিত। বাঁধা দিতে চাইলে তারা আমাদেরকে মারধর করে। এসময় এক ডাকাত আমার পুত্র প্রবাসী ফারুক উদ্দিনের অন্তঃসত্ত্বা স্ত্রী সুলতানা বেগমের (২২) পেটে লাথি দিলে তিনি গুরুতর আহত হন।

পরে ডাকাতেরা আলমিরা ভেঙ্গে সাড়ে ৩ভরি স্বর্ণ, নগদ দশহাজার টাকা, একটি মোবাইল ফোনসহ মূল্যবান জিনিস লুট করে নিয়ে যায়। ডাকাতির ঘটনায় থানায় অভিযোগ দেব। ঘটনাস্থলে যাওয়া থানা পুলিশের এসআই দেবাশীষ শর্মা বলেন, ঘটনাটি খতিয়ে দেখে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: