বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি



বিশ্বনাথ অফিস
সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য এক প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘঠিত হওয়ার খবর পাওয়া গেছে। গত রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের লালারগাঁও (কলাবাড়ি) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মফিজ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতদল প্রবাসী ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
এব্যাপারে প্রবাসীর ভাই সমছু মিয়া জানান, রোববার রাত সাড়ে ১২টায় ৮/১০ জনের একটি ডাকাতদল ঘরের কলাপসিপল গেইটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদেরকে অস্ত্রের মূখে জিম্মি করে। এসময় ডাকাতরা তার (সমছু মিয়া) হাত বেঁেধ ফেলে এবং ঘরে থাকা নগদ প্রায় ২০ হাজার টাকা, ১২ ভরি স্বর্ণালংকার, ২টি মোবাইল সেট ও ১টি টর্স লাইট লুট করে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে রোববার রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে থানার অফিসার ইন-চার্জ আব্দুল হাই বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: