শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিশ্বনাথে ছাত্রের হাতে শিক্ষক লাঞ্ছিত!



1421759260262nnনিউজ ডেস্ক :: বিশ্বনাথে ছাত্র হাতে উপজেলার রাগীব-রাবেয়া হাইস্কুল এন্ড কলেজের এক শিক্ষক লাঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দুপুরে বিদ্যালয় এন্ড কলেজের একটি ক্লাস রুমে এঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষের আশংঙ্কায় নির্ধারিত সময়ের পূর্বেই বিদ্যালয় এন্ড কলেজ ছুটি দেন কর্তৃপক্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে দুপুরে প্রতিষ্ঠানের মিলনায়তনে ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও এলাকাবাসী সম্বন্বয়ে সভা অনুষ্ঠিত হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাগীব-রাবেয়া হাইস্কুল এন্ড কলেজের খন্ডকালীন শিক্ষক জামিল আহমদ কলেজের একটি শ্রেণীকক্ষে পাঠদান করছিলেন এমন সময় দ্বাদশ শ্রেণীর ছাত্র দুলাল মিয়া শিক্ষক জামিল আহমদকে তুয়াক্কা না করেই শ্রেণী কক্ষে প্রবেশ করেন। বিষয়টি নিয়ে শিক্ষক ও শিক্ষার্থীর মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দুলাল আহমদ উত্তেজিত হয়ে জামিল আহমদকে লাঞ্ছিত করেন। ঘটনার সময় শিক্ষক জামিল আহমদের ক্লাসে অধ্যায়নরত থাকা একাধিক শিক্ষার্থী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি ধাপাচাপা দিতে ও ঘটনাটি যাতে বড় আকারে রুপ না নেয় সেজন্য আজ (সোমবার) বিদ্যালয় এন্ড কলেজ তাড়াতাড়ি ছুটি দেয়া হয়েছে।
বিদ্যালয়ে কোন ঘটনা সংগঠিত হয়নি দাবি করে বিদ্যালয়ের অধ্যক্ষ এ কে এম ছিফত আলী বলেন, স্টাফ মিটিংয়ের জন্য নির্ধারিত সময়ের পূর্বে বিদ্যালয় ছুটি দেয়া হয়েছে।
সভায় উপস্থিত থাকা জামিল আহমদের কাছে এবিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি নিরব ভূমিকা পালন করেন।
শিক্ষার্থী দুলাল আহমদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলায়েমান হোসাইন বলেন, বিষয়টি জানা নেই, খোঁজ নিয়ে জানতে হবে। উশৃংঙ্খল পরিস্থিতি সংগঠিত না হলে কিংবা অনাকাঙ্খিত ঘটনার আশংঙ্কা না থাকলে নির্ধারিত সময়ের পূর্বে বিদ্যালয় ছুটি দেয়ার বিধান নেই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: