রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

বিশ্বনাথে ছাত্রদল নেতা গ্রেফতার



ssssনিউজ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথে ছাত্রদল নেতা সাহেল সামাদকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার দশঘর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক। সে উপজেলার চান্দভরাং গ্রামের আনোয়ার হোসেন ওরফে আঙ্গুর আলীর ছেলে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ছাত্রদল নেতাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাররের সত্যতা স্বীকার করেন থানার এস আই মাসুদ আলম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে দুটি মামলার পলাতক আসামি সাহেল সামাদকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। যার নং জিআর ৭৯/১২-৭২/১২। শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: