মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

বিশ্বকাপের সব টাকা দান করছেন এমবাপ্পে



খেলাধুলা ডেস্ক::ফ্র্যান্সের জাতীয় দলের ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে তার বিশ্বকাপ ফুটবল থেকে আয়ের পুরোটাই একটি চ্যারিটিতে দান করতে চলেছেন ।

ক্রীড়া দাতব্য প্রতিষ্ঠান ও প্রতিবন্ধী শিশুদের নিয়ে কাজ করা প্রেইয়ার্স ডি করডেস অ্যাসোসিয়েশনকে এমবাপ্পের বিশ্বকাপ খেলে তিন লক্ষ ৮৪ হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় চার কোটি ২৯ লক্ষ টাকা। এর পুরোটাই দান করে দিচ্ছেন বিশ্বকাপের সেরা উদীয়মান এই খেলোয়ার।

সদ্য সমাপ্ত রাশিয়া বিশ্বকাপে ফ্রান্স যে সাতটি ম্যাচ খেলেছে তার প্রতিটিতেই খেলেছেন এমবাপ্পে। প্রতি ম্যাচে অংশ নেয়ার জন্য তিনি ১৭ হাজার পাউন্ড করে পেয়েছেন। আর চ্যাম্পিয়ন দলের সদস্য হিসাবে তিনি পেয়েছেন দুই লক্ষ ৬৫ হাজার পাউন্ড।

গোটা টুর্নামেন্টে সাত ম্যাচে চারটে গোল করে নজর কেড়েছেন ফ্রান্সের এই উনিশ বর্ষীয় ফুটবলার। বিশ্বকাপের সেরা তরুণ ফুটবলারের স্বীকৃতিও তিনি পেয়েছেন। আরও একটি রেকর্ড ছুঁয়েছেন। ব্রাজিলিয়ান ফুটবলার, কিংবদন্তি পেলের পর (১৯৫৮) কমবয়সী ফুটবলার হিসেবে বিশ্বকাপের ফাইনালে গোল করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: