বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

বিশ্বকাপের নকআউট পর্বে বল পরিবর্তন করছে অ্যাডিডাস



স্পোর্টস ডেস্ক:: নতুন রঙে সাজতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপ।গ্রুপ পর্বের খেলাগুলো প্রায় শেষের দিকে চলে এসেছে।আগামীকালের মাঝেই ঠিক হয়ে যাবে দ্বিতীয় রাউন্ডে কে কার বিপক্ষে খেলতে যাচ্ছে বিশ্বকাপের শেষ ষোলোতে।

নক আউট রাউন্ডের শুরু থেকেই থাকছে এবার চমক।নকআউট রাউন্ডকে কেন্দ্র করেই নতুন উদ্যোগ নিয়েছে বিশ্বকাপের বল সরবরাহকারী প্রতিষ্ঠান অ্যাডিডাস। গ্রুপ পর্বের সেই বল দিয়ে নয় নতুন রঙের বল দিয়েই হবে নকআউট পর্বের সব ম্যাচ। গ্রুপ পর্বের ম্যাচগুলোতে সাদা-কালো রঙের টেলস্টার বলে খেলা হলেও পরশু অ্যাডিডাস সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নকআউট পর্বের বলের উদ্বোধন করে।

এই বলের ভিন্নতা শুধুমাত্র রঙে।কালোর বদলে উজ্জ্বল লাল-সাদা বলে খেলা হবে দ্বিতীয় রাউন্ডে।আর এই বলের নাম দেওয়া হয়েছে ‘টেলস্টার মেছতা’।তবে গ্রুপ পর্বের পর বল পরিবর্তন এই প্রথম না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: