সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে ‘জঘন্যতম’ বোলার রশিদ খান



স্পোর্টস ডেস্ক:: বর্তমান র‌্যাঙ্কিংয়ে টি-টোয়েন্টির সেরা ও ওয়ানডে ক্রিকেটের তৃতীয় সেরা বোলার রশিদ খান। সেই রহস্যময়ী আফগান লেগ স্পিনার কিনা হয়ে গেলেন বিশ্বকাপ ইতিহাসে সবচেয়ে ‘জঘন্যতম’ বোলার! হ্যাঁ, এটাই সত্যি। মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে ৯ ওভারে ১১০ রান দেওয়ার মধ্যে দিয়ে তিনি এই অপ্রত্যাশিত এই রেকর্ড গড়েন!

এদিন, প্রথমে ব্যাট করে আফগান বোলারদের পিটিয়ে ৩৯৭ রানের পাহাড় সমান স্কোর গড়েছেন ইংলিশরা। এর মধ্যে রশিদ খান একাই দিয়েছেন ১১০ রান। ভাগ্য ভালো যে তিনি নিজের ওভারের কোটা শেষ করেননি। তাহলে ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে জঘন্যতম (১০ ওভারে ১১৩ রান)বোলার অস্ট্রেলিয়ার মিচেল লুইসকে টপকে যেতেন।

২০০৬ সালের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচের পরে অবশ্য আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি লুইসকে। রশিদ খানের ক্ষেত্রে কি হয় সেটা সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: