সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে ‘জঘন্যতম’ বোলার রশিদ খান



স্পোর্টস ডেস্ক:: বর্তমান র‌্যাঙ্কিংয়ে টি-টোয়েন্টির সেরা ও ওয়ানডে ক্রিকেটের তৃতীয় সেরা বোলার রশিদ খান। সেই রহস্যময়ী আফগান লেগ স্পিনার কিনা হয়ে গেলেন বিশ্বকাপ ইতিহাসে সবচেয়ে ‘জঘন্যতম’ বোলার! হ্যাঁ, এটাই সত্যি। মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে ৯ ওভারে ১১০ রান দেওয়ার মধ্যে দিয়ে তিনি এই অপ্রত্যাশিত এই রেকর্ড গড়েন!

এদিন, প্রথমে ব্যাট করে আফগান বোলারদের পিটিয়ে ৩৯৭ রানের পাহাড় সমান স্কোর গড়েছেন ইংলিশরা। এর মধ্যে রশিদ খান একাই দিয়েছেন ১১০ রান। ভাগ্য ভালো যে তিনি নিজের ওভারের কোটা শেষ করেননি। তাহলে ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে জঘন্যতম (১০ ওভারে ১১৩ রান)বোলার অস্ট্রেলিয়ার মিচেল লুইসকে টপকে যেতেন।

২০০৬ সালের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচের পরে অবশ্য আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি লুইসকে। রশিদ খানের ক্ষেত্রে কি হয় সেটা সময়ই বলে দেবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: