মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «  

বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে ‘জঘন্যতম’ বোলার রশিদ খান



স্পোর্টস ডেস্ক:: বর্তমান র‌্যাঙ্কিংয়ে টি-টোয়েন্টির সেরা ও ওয়ানডে ক্রিকেটের তৃতীয় সেরা বোলার রশিদ খান। সেই রহস্যময়ী আফগান লেগ স্পিনার কিনা হয়ে গেলেন বিশ্বকাপ ইতিহাসে সবচেয়ে ‘জঘন্যতম’ বোলার! হ্যাঁ, এটাই সত্যি। মঙ্গলবার ইংল্যান্ডের বিপক্ষে ৯ ওভারে ১১০ রান দেওয়ার মধ্যে দিয়ে তিনি এই অপ্রত্যাশিত এই রেকর্ড গড়েন!

এদিন, প্রথমে ব্যাট করে আফগান বোলারদের পিটিয়ে ৩৯৭ রানের পাহাড় সমান স্কোর গড়েছেন ইংলিশরা। এর মধ্যে রশিদ খান একাই দিয়েছেন ১১০ রান। ভাগ্য ভালো যে তিনি নিজের ওভারের কোটা শেষ করেননি। তাহলে ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে জঘন্যতম (১০ ওভারে ১১৩ রান)বোলার অস্ট্রেলিয়ার মিচেল লুইসকে টপকে যেতেন।

২০০৬ সালের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচের পরে অবশ্য আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি লুইসকে। রশিদ খানের ক্ষেত্রে কি হয় সেটা সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: