শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

বিরাটের মধ্যে রোনালদোকে খুঁজে পান ব্র্যাভো



খেলাধুলা ডেস্ক :ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে বিরাট কোহলির মিল খুঁজে পেলেন ডোয়েন ব্র্যাভো! চেন্নাই সুপার কিংসের ক্যারিবিয়ান ক্রিকেটারের মনে হচ্ছে, ক্রিকেটের ক্রিশ্চিয়ানো রোনালদো হলেন কোহলি। এমনকি ভাই ড্যারেন ব্র্যাভোকেও বিরাটের থেকে ব্যাটিং প্রশিক্ষণ নেয়ার পরামর্শ দিয়েছেন ডোয়েন।

ব্র্যাভো বলেছেন, ‘আমার ভাইকে (ড্যারেন) ব্যাটিং নিয়ে পরামর্শ দেয়ার কথা বলেছিলাম বিরাটকে। ভাইকেও বিরাটের সঙ্গে যোগাযোগ করতে বলেছি। বিরাটকে দেখলে ক্রিশ্চিয়ানো রোনালদোর কথা মনে পড়ে। ওর ব্যাটিং ক্ষমতাকে সম্মান করতেই হয়।’

আজ আইপিএলে কোহলির মুখোমুখি রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। কোহলির অনুপস্থিতিতে শ্রীলঙ্কায় ভারতীয় দলকে নেতৃত্ব দিয়ে নিদাহাস ট্রফি জিতেছেন অস্থায়ী অধিনায়ক রোহিত। তবে আইপিএলের চলতি মৌসুমে প্রথম তিনটি ম্যাচেই হারতে হয়েছে গত বারের চ্যাম্পিয়নদের। ঘরের মাঠে কোহলির দলকে হারিয়েই জয়ের রাস্তায় ফিরতে চাইবেন রোহিতরা।

অন্যদিকে, আরসিবি তিন ম্যাচের মধ্যে একটি জিতে মুম্বইয়ের থেকে কিছুটা হলেও এগিয়ে রয়েছে। পাশাপাশি গত ম্যাচেই অর্ধশত রান করেছেন কোহলি। তবুও ১৯ রানে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হারতে হয়েছে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে গত ম্যাচের ফর্ম বিরাট ধরে রাখতে পারলে হয়তো মৌসুমের দ্বিতীয় জয়টি ছিনিয়ে নিতে পারবে আরসিবি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: