রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «   ব্যাংক ঋণে চলছে সরকার  » «   মুজিববর্ষে ২০০ টাকার নোট আসছে বাজারে  » «   সরকারি চাকরিজীবীদের বড় সুখবর দিল সরকার  » «   বিমানবন্দরে মুসলিমদের বাড়তি তল্লাশির পরামর্শ রায়ানএয়ার সিইওর  » «   শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী শাকিল গ্রেপ্তার  » «   কুৎসা রটানোয় হতাশ হলেও বার্সাতে সুখেই আছেন মেসি  » «   ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «  

বিয়ের আগেই হাসপাতালে!



বিনোদন ডেস্ক:: ১৯ এপ্রিলই নাকি বিয়ে করছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। আর তার আগেই মুম্বাইয়ের লীলাবতি হাসপাতাল চত্বরে দেখা গেল এই জুটিকে। পাপারাজ্জির ক্যামেরায় উঠে আসা ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা গেছে, বেশ সকাল সকালই মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে পৌঁছন অর্জুন-মালাইকা। ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে তাদের। ভিতরে ঢোকেন দুজনে একসঙ্গে। তবে কী কারণে অর্জুন ও মালাইকা লীলাবতি হাসপাতালে গিয়েছিল, তা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যের ইতি টানেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই সেই বিচ্ছেদের কারণ বলে শোনা যায়। আরবাজ-মালাইকা দম্পতির ১৬ বছরের ছেলে রয়েছে, আরহান। এই নতুন সম্পর্কে আরহানও খুশি বলে মনে করছে বলিউডেরই একটা অংশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: