বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

বিয়ের আগেই হাসপাতালে!



বিনোদন ডেস্ক:: ১৯ এপ্রিলই নাকি বিয়ে করছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। আর তার আগেই মুম্বাইয়ের লীলাবতি হাসপাতাল চত্বরে দেখা গেল এই জুটিকে। পাপারাজ্জির ক্যামেরায় উঠে আসা ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা গেছে, বেশ সকাল সকালই মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে পৌঁছন অর্জুন-মালাইকা। ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে তাদের। ভিতরে ঢোকেন দুজনে একসঙ্গে। তবে কী কারণে অর্জুন ও মালাইকা লীলাবতি হাসপাতালে গিয়েছিল, তা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যের ইতি টানেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই সেই বিচ্ছেদের কারণ বলে শোনা যায়। আরবাজ-মালাইকা দম্পতির ১৬ বছরের ছেলে রয়েছে, আরহান। এই নতুন সম্পর্কে আরহানও খুশি বলে মনে করছে বলিউডেরই একটা অংশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: