সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «  

বিমানে তেল আছে তো?



নিউজ ডেস্ক::বেসরকারী বিমান সংস্থা ইউএস বাংলার একটি বিমান কক্সবাজার বিমানবন্দরে অবতরণের আগে ২০ মিনিট আকাশে চক্কর কাটতে বাধ্য হয়। সে সময় বিমানটিতে থাকা যাত্রীদের মাঝে আতঙ্ক বিরাজ করে। গতকাল (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, হঠাৎ বৃষ্টির কারণে রানওয়েতে নামতে না পেরে প্রায় বিশ মিনিট আকাশেই ছিল উড়োজাহাজটি। সে সময় ভেতরে থাকা প্রায় ১০০ জন যাত্রী ছিলেন উৎকণ্ঠিত। ২০ মিনিট পরে ট্রাকিফ কন্ট্রোল রুম আবারও নির্দেশনা দিলে সেটি রানওয়েতে অবতরণ করতে সক্ষম হয়। শেষ পর্যন্ত সকল যাত্রী নিরাপদেই নেমে আসেন।

ওই বিমানে থাকা এক যাত্রী জানান, ‌বিমানটি ঢাকা থেকে ছাড়ার সময় হালকা বৃষ্টি ছিল। আকাশে উড়েও মাঝে মাঝে বৃষ্টি ও রোদ পেয়েছে। তবে কক্সবাজারে নামার সময় বৃষ্টি ছিল। বিমানটির ১২টা ৩৩ মিনিটে রানওয়েতে নামার চেষ্টা করছিল। অবতরণের ঘোষণা বিমান থেকে দেওয়া হয়েছিল। কিন্তু হঠাৎ করেই কি যেন হয়ে যায়, আবারও আকাশে উঠে যায় বিমানটি।

সে সময় পাইলট ঘোষণা দেন রানওয়েতে পানির কারণে অবতরণ করা গেল না। পরে প্রায় ২০ মিনিট আকাশেই চক্কর দেয় বিমানটি। আকাশে থাকাকালে বিমানের যাত্রীদের মাঝে আতঙ্ক বিরাজ করতে থাকে। তারা নানা কথা বলতে শুরু করেন। কেউ কেউ বলতে থাকেন, বিমানে তেল আছে তো? কেউ আবার বলেন, কক্সাবাজার থেকে বিমানটি ঢাকায় ফিরে যাবে? কেউ বলেন, রানওয়ে যদি দেখা না যায়, তবে সার্চলাইট জ্বালিয়ে নামালেই তো হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: