শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

বিবাহের পরেও বলিউডের যে সুন্দরীরা একা থাকেন



প্রবাস ডেস্ক:: জমজমাট আয়োজন নিউইয়র্কের হাডসনে অনুষ্ঠিত হয়েছে বাংলা বর্ষবরণ ১৪২৫। নিউইয়র্কের রাজধানী আলবেনির পার্শ্ববর্তী শহর হাডসনের একটি একাডেমির মিলনায়তনে গত রোববার দুপুরে স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা উক্ত বাংলা বর্ষবরণের আয়োজন করেন।

হাডসন সিটি কাউন্সিলের নির্বাচিত বাংলাদেশি সুপারভাইজার আব্দুস মিয়া মাহবুব ও দেওয়ান সারোয়ারের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আশপাশের বেশ কয়েকটি শহর থেকেও প্রচুর সংখ্যক প্রবাসী নারী-পুরুষরা অংশ নেন।

বাংলা বর্ষবরণের এ অনুষ্ঠানে ছিল আলোচনা ও আকর্ষনীয় সাংস্কৃতিক অনুষ্ঠান। লিসা রহমান ও মোহাম্মদ এম রনির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এক আলোচনা সভায় হাডসন সিটি কাউন্সিলের নবনির্বাচিত বাংলাদেশি সুপারভাইজার আব্দুস মিয়া মাহবুব বলেন, ‘প্রবাসে নতুন প্রজন্মের মাঝে বাংলা সংস্কৃতির সঙ্গে পরিচিত করার জন্য আমরা প্রতি বছর এ ধরনের আয়োজন করে থাকি। স্থানীয় প্রবাসীদের সহযোগিতা ছাড়া এ ধরনের একটি অনুষ্ঠান করা কখনই সম্ভব হতো না। অনুষ্ঠানে আগত সকল অতিথিদের তিনি ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন হাডসন সিটি কাউন্সিলের ২ নম্বর ওয়ার্ডের বাংলাদেশি কাউন্সিলম্যান দেওয়ান সারোয়ার, সারা স্টারলিং, বিলি হোজে, এসেম্বলি উমেন ডিডি ব্যারট, স্টেট সিনেটর ক্যাথী মারসিয়ানো ও অর্গানাইজেশন অব বাংলাদেশি আমেরিকান কমিউনিটির (অবাক) সাবেক প্রেসিডেন্ট মিজানুর রহমান।

আলোচনা সভা শেষে আকর্ষনীয় এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন অতিথি শিল্পী নাভিন, তানভীর শাহীন, কৌশলী ইমা, শরিফুল আলম, হারুন রশিদ, লিসা রহমান, তানিয়া রশিদ, তাহমিনা সোনিয়া, শিপন আলম ও ভ্যালিনা রশিদ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: