রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বিবাহবহির্ভূত একাধিক সম্পর্ক, ক্রিকেট তারকাকে নিয়ে যা বলল স্ত্রী?



খেলাধুলা ডেস্ক::ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ শামির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। ফেসবুকে একাধিক পোস্ট করে শামির স্ত্রীর অভিযোগ, বিবাহবহির্ভূত একাধিক সম্পর্ক রয়েছে শামির। এমনকী শামির বিরুদ্ধে তাঁকে মারধর এবং নির্যাতনের অভিযোগ এনেছেন হাসিন জাহান। আইনি পরামর্শও নিচ্ছেন তিনি।

যদিও এই অভিযোগের পরিপ্রেক্ষিতে এখনও মহম্মদ শামির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিসিসিআই-এর পক্ষ থেকেও বিষয়টি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

শামির সঙ্গে কয়েকবছর আগেই বিয়ে হয় হাসিন জাহানের। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে। শামির স্ত্রীর অবশ্য অভিযোগ, তাঁর এবং তাঁদের মেয়ের প্রতি কোনও দায়িত্বই পালন করেন না শামি। শুধু তাই নয়, নিজের বিবাহবহির্ভূত সম্পর্কের কথা ফাঁস করে দিলে তার পরিণতি ভাল হবে না বলেও হুমকি দিয়েছেন তারকা পেসার।

শামির স্ত্রীর দাবি, শুধু ভারতীয় নয়। পাকিস্তান-সহ একাধিক বিদেশি মহিলাদের সঙ্গেও সম্পর্ক রয়েছে শামির। তাঁদের সঙ্গে শামির শারীরিক সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ করেছেন হাসিন জাহান। নিজের দাবির স্বপক্ষে শামির ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের বেশ কিছু চ্যাটিংয়ের স্ক্রিনশট শেয়ার করেছেন শামির স্ত্রী। শুধু তাই নয়, ভারতীয় দলের হয়ে কোনও সফরে গেলেই ওই মহিলাদের শামি নিজের ঘরে ডেকে নেন বা তিনি তাঁদের ঘরে যান বলেও অভিযোগ করেছেন শামির স্ত্রী।

সংবাদমাধ্যমেও মুখ খুলেছেন হাসিন জাহান। তাঁর অভিযোগ দক্ষিণ আফ্রিকা থেকে ফেরার সময়ে দুবাইতে দেড় দিন মতো থাকেন শামি। সেখানেও তাঁর সঙ্গে দুই তরুণী ছিলেন। এর যাবতীয় প্রমাণ তাঁর কাছে রয়েছে বলেও দাবি করেছেন শামির স্ত্রী।

হাসিন জাহানের দাবি, শামিকে ভালবাসতেন বলেই এতদিন চুপ করে ছিলেন তিনি। কিন্তু এখন সবই সহ্যের সীমার বাইরে চলে গিয়েছে। যদিও, তিনি এসব অভিযোগ তুললেও তাঁর কিছু যাবে আসবে না বলেই শামি হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন ক্রিকেটার পত্নী।

তবে পারিবারিক ও ব্যক্তিগত সমস্যা এবং এখনও পর্যন্ত সরকারিভাবে কোনও অভিযোগ দায়ের না হওয়ায় কোনও প্রতিক্রিয়া জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। শামির আইপিএল দল দিল্লি ডেয়ারডেভিলসও বিষয়টি নিয়ে মুখ খোলেনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: