বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বিপুল পরিমান ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক



নিউজ ডেস্ক::কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকায় বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাতে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া যুবকের নাম মো. নুরুল ইসলাম (২৪) উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মো. রুহুল আমিন জানান, বিক্রির উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা মজুদ করেছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। কুতুপালং এলাকায় গিয়ে মিয়ানমারে বাস্তুচ্যুত হয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা নুরুল ইসলামকে আটক করা হয়। পরে তার বসতঘরে তল্লাশি চালিয়ে ৪৭ হাজার ইয়াবা, ৯ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

সবার সম্মুখে নুরুল ইসলাম স্বীকার করেছে একটি সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ও গাঁজা মিয়ানমার থেকে এনে কুতুপালং রিফিউজি ক্যাম্প ও এর পার্শ্ববর্তী এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করে তারা। জব্দকৃত এসব মাদকের আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৩৫ লাখ ৯৫ হাজার টাকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: