শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

বিপিএল নিয়ে জুয়া: ডিমলায় ২ জুয়াড়ির কারাদণ্ড



নিউজ ডেস্ক:: চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলাকে কেন্দ্র করে প্রকাশ্যে বাজি ধরে জুয়া খেলার অপরাধে নীলফামারীর ডিমলা উপজেলায় দুই জুয়াড়িকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
৭ নভেম্বর মঙ্গলবার রাতে ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক নাজমুন নাহার এই দণ্ডাদেশ দেন।
দণ্ডাদেশ প্রাপ্তরা হলেন ডিমলা সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের হরেন চন্দ্র রায়ের ছেলে হৃদয় চন্দ্র রায় (৩০) ও ঠাকুরগাঁওয়ের হরিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে ফারুক ইসলাম (২৭)।
এদের মধ্যে হৃদয় চন্দ্র রায়কে ১৫ দিন এবং ফারুক ইসলামকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন প্রিয়.কমকে জানান, শহরের বিভিন্ন স্থানে চলমান বিপিএল খেলাকে কেন্দ্র করে প্রকাশ্যে বাজি ও জুয়ার আসর বসানো হচ্ছে। এমন খবরে রাতে ঢাকা বাসস্ট্যান্ডের হৃদয় কনফেকশনারিতে অভিযান চালিয়ে ওই দুই জুয়াড়িকে আটক কর‍া হয়।
এ সময় তাদের কাছ থেকে ৫৮ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন, টেলিভিশন, একাধিক জুয়াড়ির নাম ও টাকার পরিমাণের হিসাব সম্বলিত খাতা জব্দ করা হয়।
পরে রাতেই তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক এ সাজা দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: