মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

বিপিএল নিয়ে নতুন কাণ্ড, সাকিব-মুশফিকসহ সব ক্রিকেটারের চুক্তি বাতিল



স্পোর্টস ডেস্ক:: এ যেন পাড়া-মহল্লার কোন টুর্ণামেন্ট। হুট করে আগের সব চুক্তি বাতিল করে নতুন করে ড্রাফট করার ঘোষণা দিল বিপিএল কমিটি। সেই সাথে গভর্নিং বডির সাথে নতুন চুক্তির আগে নিশ্চিত নয় কোন দলও। অর্থাৎ, এতদিন পর্যন্ত হওয়া সকল চুক্তি বাতিল করে নতুন করে নিলাম শুরু হবে।

জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক বিগত আসরে ছিলেন ঢাকা ডায়নামাইটসে। সেই দলের অধিনায়ক ও আইকন হিসেবে খেলা সাকিব এবার আইকন হিসেবেই ঠাই পেয়েছেন রংপুরে। তবে এ নিয়েই যত বিপত্তি। ঢাকার ফ্র্যাঞ্চাইজির দাবি, আসর শুরুর এত আগে সাকিবের অন্য দলে পাড়ি জমান নিয়মবহির্ভূত। এমনকি খোদ বিসিবি কর্তারাও এই কাজে রীতিমত অসন্তুষ্ট!

বিপিএলের সপ্তম আসরের আগে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে ক্রিকেটারদের সকল ধরণের চুক্তি বাতিল ঘোষণা করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। রবিবার সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তারা। চুক্তি বাতিল হওয়ায় সব ফ্র্যাঞ্চাইজিদের নতুন করে ক্রিকেটারদের সঙ্গে চুক্তি করতে হবে। আইকন ক্রিকেটার বেঁছে নিতে হবে এবং নতুন করে দল সাজাতে হবে। চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় নতুন করে সবার সঙ্গে চুক্তি করতে হবে ফ্র্যাঞ্চাইজিদের।

ফলে বিপিএলের সপ্তম আসরে কে কোন দলে খেলবেন সেটা এখনি জানা যাচ্ছে না। কয়েকদিন আগে অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছিল রংপুর রাইডার্স। বিপিএলের নিয়ম ভেঙ্গেই রংপুরে গিয়েছিলেন তিনি। ফলে টনক নড়ে বিপিএল গভর্নিং বডির।

যার সুবাদে শেষ পর্যন্ত এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হন তারা। এছাড়া আসন্ন বিপিএল মৌসুমের জন্য চিটাগাং ভাইকিংস ছেড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর কুমিল্লা ছেড়ে খুলনা টাইটান্সে যোগ দিয়েছেন তামিম ইকবাল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: