শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «  

বিপিএলে চার ম্যাচের সময় পরিবর্তন



স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের দুই দিনের ম্যাচের সময়ে পরিবর্তন আনা হয়েছে। বিপিএল শুরু হয়েছে চলতি মাসের ৫ জানুয়ারি থেকে। প্রতিদিন দুটি করে ম্যাচ মাঠে গড়াচ্ছে। বিপিএলে দিনের প্রথম ম্যাচের সময় নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটে। পরের ম্যাচের সময় ছিল বিকেল ৫.২০ মিনিটে। শিশিরের কারণে ম্যাচের এই সময় সূচি নির্ধারণ করা হয়েছে।

কিন্তু আগামী শনিবার ও রোবারের ম্যাচের সূচিতে আনা হয়েছে কিছুটা পরিবর্তন। সূচি অনুযায়ী, শনিবার (১২ জানুয়ারি) প্রথম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। ওই ম্যাচের সূচি নতুন করে নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটের বদলে ১.৩০ মিনিটে। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে ঢাকা ডায়নামাইটস এবং সিলেট সিক্সার্স। ওই ম্যাচের সময় ছিল বিকেল ৫.২০ মিনিটে। কিন্তু ম্যাচটা মাঠে গড়াবে সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

এরপর রোববার (১৩ জানুয়ারি) প্রথম ম্যাচে সূচি অনুযায়ী, মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। এই ম্যাচটাও অনুষ্ঠিত হবে দুপুর ১.৩০ মিনিটে। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংস খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। ওই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬.৩০ মিনেটে। ম্যাচের এই সূচি পরিবর্তনের কোন কারণ এখনও জানা যায়নি। তবে বিসিবি’র নিজস্ব সাইটে উল্লেখিত ওই দুই দিনের ম্যাচের নতুন সূচি দেওয়া হয়েছে। দর্শক খরা কাটাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই মনে করা হচ্ছে।

এছাড়া বিপিএলের ষষ্ঠ আসরের সূচিতে শুক্রবারের ম্যাচ রাখা হয়েছে দুপুর দুইটায়। এছাড়া দ্বিতীয় ম্যাচ রাখা হয়েছে সন্ধ্যা সাতটায়। সূচি অনুযায়ী, শুক্রবারের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স দুপুর দুইটায় মাঠে নামবে। এছাড়া দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস মুখোমুখি হবে আগের সূচির সময়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: