রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

বিপিএলে চার ম্যাচের সময় পরিবর্তন



স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের দুই দিনের ম্যাচের সময়ে পরিবর্তন আনা হয়েছে। বিপিএল শুরু হয়েছে চলতি মাসের ৫ জানুয়ারি থেকে। প্রতিদিন দুটি করে ম্যাচ মাঠে গড়াচ্ছে। বিপিএলে দিনের প্রথম ম্যাচের সময় নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটে। পরের ম্যাচের সময় ছিল বিকেল ৫.২০ মিনিটে। শিশিরের কারণে ম্যাচের এই সময় সূচি নির্ধারণ করা হয়েছে।

কিন্তু আগামী শনিবার ও রোবারের ম্যাচের সূচিতে আনা হয়েছে কিছুটা পরিবর্তন। সূচি অনুযায়ী, শনিবার (১২ জানুয়ারি) প্রথম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। ওই ম্যাচের সূচি নতুন করে নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটের বদলে ১.৩০ মিনিটে। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে ঢাকা ডায়নামাইটস এবং সিলেট সিক্সার্স। ওই ম্যাচের সময় ছিল বিকেল ৫.২০ মিনিটে। কিন্তু ম্যাচটা মাঠে গড়াবে সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

এরপর রোববার (১৩ জানুয়ারি) প্রথম ম্যাচে সূচি অনুযায়ী, মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। এই ম্যাচটাও অনুষ্ঠিত হবে দুপুর ১.৩০ মিনিটে। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংস খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। ওই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬.৩০ মিনেটে। ম্যাচের এই সূচি পরিবর্তনের কোন কারণ এখনও জানা যায়নি। তবে বিসিবি’র নিজস্ব সাইটে উল্লেখিত ওই দুই দিনের ম্যাচের নতুন সূচি দেওয়া হয়েছে। দর্শক খরা কাটাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই মনে করা হচ্ছে।

এছাড়া বিপিএলের ষষ্ঠ আসরের সূচিতে শুক্রবারের ম্যাচ রাখা হয়েছে দুপুর দুইটায়। এছাড়া দ্বিতীয় ম্যাচ রাখা হয়েছে সন্ধ্যা সাতটায়। সূচি অনুযায়ী, শুক্রবারের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স দুপুর দুইটায় মাঠে নামবে। এছাড়া দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস মুখোমুখি হবে আগের সূচির সময়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: