সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

বিপিএলের পরবর্তী ম্যাচ কবে?



খেলাধুলা ডেস্ক::সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গত (৪ নভেম্বর) ঢাকা ডাইনামাটস ও সিলেট সিক্সার্সের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়ায় বিপিএলের পঞ্চম আসর। ১ দিন বিরতি থেকে গত (৮ নভেম্বর) বিপিএলের সিলেট পর্ব শেষ হয়। এরপর সিলেট পর্ব শেষে দুই দিন বিরতি দিয়ে গত (১১ নভেম্বর) রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় ঢাকা পর্ব।

শনি ও রোববার দুটি করে মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তবে আজ (১৩ নভেম্বর) কোনো ম্যাচ নেই। একদিন বিরতি দিয়ে কাল (১৪ নভেম্বর) দুপুরে ১.৩০ এ ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্সের ম্যাচ দিয়ে আবারও শুরু হবে মাঠের লড়াই। আর সন্ধ্যায় ৬ টায় মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস।

ঢাকা ডায়নামাইটস ৩ ম্যাচে ২টি জয় এবং একটি হার নিয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বার অবস্থানে আছে। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও নেট রানরেটে পিছিয়ে থাকায় তালিকার চার নাম্বারে আছে খুলনা টাইটান্স। অর্থাৎ, কালকের ম্যাচে এই দুই দলের মধ্যে যারা জিতবে তারাই এগিয়ে যাবে। ঢাকা জিতলে পয়েন্ট তালিকার একেবারে শীর্ষে উঠে আসবে। কারণ তারা রানরেটে এগিয়ে আছে। আর শীর্ষে থাকা সিলেট সিক্সার্সের কাল কোনো খেলা নেই।

এই ম্যাচে এগিয়ে থেকেই মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিন ম্যাচে ২ জয় আর একটি পরাজয় নিয়ে তাদের পয়েন্ট ৪। কুমিল্লা ভিক্টোরিয়ান্স পয়েন্ট তালিকার তিন নাম্বারে। অপরদিকে, ৩ ম্যাচে ১ জয় আর ২ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার পাঁচ নাম্বারে আছে চিটাগং ভাইকিংস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: