শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

বিপিএলের পরবর্তী ম্যাচ কবে?



খেলাধুলা ডেস্ক::সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গত (৪ নভেম্বর) ঢাকা ডাইনামাটস ও সিলেট সিক্সার্সের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়ায় বিপিএলের পঞ্চম আসর। ১ দিন বিরতি থেকে গত (৮ নভেম্বর) বিপিএলের সিলেট পর্ব শেষ হয়। এরপর সিলেট পর্ব শেষে দুই দিন বিরতি দিয়ে গত (১১ নভেম্বর) রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় ঢাকা পর্ব।

শনি ও রোববার দুটি করে মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তবে আজ (১৩ নভেম্বর) কোনো ম্যাচ নেই। একদিন বিরতি দিয়ে কাল (১৪ নভেম্বর) দুপুরে ১.৩০ এ ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্সের ম্যাচ দিয়ে আবারও শুরু হবে মাঠের লড়াই। আর সন্ধ্যায় ৬ টায় মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস।

ঢাকা ডায়নামাইটস ৩ ম্যাচে ২টি জয় এবং একটি হার নিয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বার অবস্থানে আছে। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও নেট রানরেটে পিছিয়ে থাকায় তালিকার চার নাম্বারে আছে খুলনা টাইটান্স। অর্থাৎ, কালকের ম্যাচে এই দুই দলের মধ্যে যারা জিতবে তারাই এগিয়ে যাবে। ঢাকা জিতলে পয়েন্ট তালিকার একেবারে শীর্ষে উঠে আসবে। কারণ তারা রানরেটে এগিয়ে আছে। আর শীর্ষে থাকা সিলেট সিক্সার্সের কাল কোনো খেলা নেই।

এই ম্যাচে এগিয়ে থেকেই মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিন ম্যাচে ২ জয় আর একটি পরাজয় নিয়ে তাদের পয়েন্ট ৪। কুমিল্লা ভিক্টোরিয়ান্স পয়েন্ট তালিকার তিন নাম্বারে। অপরদিকে, ৩ ম্যাচে ১ জয় আর ২ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার পাঁচ নাম্বারে আছে চিটাগং ভাইকিংস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: