শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

বিপিএলের পরবর্তী ম্যাচ কবে?



খেলাধুলা ডেস্ক::সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গত (৪ নভেম্বর) ঢাকা ডাইনামাটস ও সিলেট সিক্সার্সের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়ায় বিপিএলের পঞ্চম আসর। ১ দিন বিরতি থেকে গত (৮ নভেম্বর) বিপিএলের সিলেট পর্ব শেষ হয়। এরপর সিলেট পর্ব শেষে দুই দিন বিরতি দিয়ে গত (১১ নভেম্বর) রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় ঢাকা পর্ব।

শনি ও রোববার দুটি করে মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তবে আজ (১৩ নভেম্বর) কোনো ম্যাচ নেই। একদিন বিরতি দিয়ে কাল (১৪ নভেম্বর) দুপুরে ১.৩০ এ ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্সের ম্যাচ দিয়ে আবারও শুরু হবে মাঠের লড়াই। আর সন্ধ্যায় ৬ টায় মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস।

ঢাকা ডায়নামাইটস ৩ ম্যাচে ২টি জয় এবং একটি হার নিয়ে পয়েন্ট তালিকার দুই নাম্বার অবস্থানে আছে। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও নেট রানরেটে পিছিয়ে থাকায় তালিকার চার নাম্বারে আছে খুলনা টাইটান্স। অর্থাৎ, কালকের ম্যাচে এই দুই দলের মধ্যে যারা জিতবে তারাই এগিয়ে যাবে। ঢাকা জিতলে পয়েন্ট তালিকার একেবারে শীর্ষে উঠে আসবে। কারণ তারা রানরেটে এগিয়ে আছে। আর শীর্ষে থাকা সিলেট সিক্সার্সের কাল কোনো খেলা নেই।

এই ম্যাচে এগিয়ে থেকেই মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিন ম্যাচে ২ জয় আর একটি পরাজয় নিয়ে তাদের পয়েন্ট ৪। কুমিল্লা ভিক্টোরিয়ান্স পয়েন্ট তালিকার তিন নাম্বারে। অপরদিকে, ৩ ম্যাচে ১ জয় আর ২ পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার পাঁচ নাম্বারে আছে চিটাগং ভাইকিংস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: