শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

বিপাকে রণবীর-দীপিকা, যেতে হতে পারে আদালতে



বিনোদন ডেস্ক:: বিয়ের পর্ব শেষ হতে না হতেই বিপাকে পড়লেন তারকা দম্পতি রণবীর-দীপিকা। ‘এআইবি’ রোস্টের জেরে ফের সমস্যার সম্মুখীন তারা। প্রায় চার বছর পার হয়ে গেলেও বিতর্ক পিছু ছাড়ছে না ‘এআইবি’রোস্টের। মুম্বাই হাইকোর্ট মুম্বাই পুলিশকে ফের আদেশ দিল করণ জোহর, রণভীর সিং, অর্জুন কাপুর এবং দীপিকা পাডুকোনের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে।

২০১৪ সালে ‘এআইবি’ রোস্টের একটি ইভেন্টে বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন রণবীর সিং, অর্জুন কাপুর এবং করন জোহর। সেই শো’তে কথাগুলি নিশ্চয় কারোর অজানা নয়। অপ্রীতিকর ভাষা থেকে শুরু করে কুরুচিকর মন্তব্য করেছিলেন এই তিন তারকা। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে পড়ে।

রণবীর, অর্জুন, করন ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, সোনম কাপুর, সোনাক্ষী সিনহার মতো একাধিক তারকারা। বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে প্রচুর সমালোচনা হয় এবং বিষয়টি আদালত পর্যন্তও টেনে নিয়ে যান সমালোচকরা।

এই মামলার শুনানি কখনই যে অর্জুন, রণভীর এবং করণের পক্ষে যায়নি তা সকলেই জানে। আদালত তারকাদের উপর বেশ কঠোর মনোভাবই দেখিয়েছিলেন সেই সময়। এবারেও তার অনথ্যা হল না৷ দু’জনকে সাময়িক অব্যহতি দিলেন না মহামান্য আদালত।

মুম্বাই হাইকোর্টে এই পদক্ষেপ দেখে বোঝাই যাচ্ছে ভবিষ্যতে এই দুই তারকা পক্ষে বিষয়টি খুব একটা সুখকর হবে না। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি রণবীর সিং এবং অর্জুন কাপুর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: