শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
আগুনে ১০ ঘর পুড়ে ছাই  » «   ঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২  » «   চট্টগ্রামে ১৪ হাজার ইয়াবাসহ সেনাসদস্য আটক  » «   ভারতে দুই স্বর্ণখনির সন্ধান, মজুত ৩৩৫০ টন  » «   রোববার এক হাজার কোটি টাকা দেবে গ্রামীণফোন  » «   নিরাপদ সড়কে বাংলাদেশের প্রয়োজন ৭৮০ কোটি ডলার: বিশ্বব্যাংক  » «   ট্রিপল সেঞ্চুরিও হবে, কথা দিলেন মুমিনুল  » «   লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «  

বিনা দোষে ৩৬ বছর কারাভোগ, ক্ষমা চাইলেন বিচারক



নিউজ ডেস্ক:: ৩৬ বছর কারাভোগ করার পর নির্দোষ প্রমাণিত হওয়ায় যুক্তরাষ্ট্রের কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিন ব্যক্তি। এ ঘটনায় ওই তিনজনের কাছে ক্ষমাও চেয়েছেন বিচারক। মেরিল্যান্ডের কারাগার থেকে মঙ্গলবার মুক্তি পান তারা। খবর ওয়াশিংটন পোস্ট। মুক্তিপ্রাপ্ত তিনজন হলেন- আলফ্রেড চেস্টনট, র‌্যানসাম ওয়াটকিনস ও অ্যান্ড্রু স্টুয়ার্ট। তারা পরস্পর বন্ধু ও একসঙ্গে পড়ালেখা করতেন।

১৯৮৪ সালে এক কিশোরকে খুনের অভিযোগ আনা হয়েছিল তাদের বিরুদ্ধে। সেই সময় তিনজনের বয়স ছিল ১৬ বছর। এখন ৫০। অপরাধ না করেও জেল খাটার কারণে তিনজনের কাছে ক্ষমা চেয়েছেন বিচারক চার্লস পিটারস।

তিনি বলেছেন, ‘বিচার ব্যবস্থার পক্ষ থেকে আমি বলতে চাই, আপনাদের জন্য এতটুকু যথেষ্ট নয়। সবার কাছে ক্ষমা চাচ্ছি আমি।’ ৩৬ বছর আগে বাল্টিমোরে ১৪ বছর বয়সী এক কিশোর স্কুলে যাওয়ার সময় দুর্বৃত্তের গুলিতে খুন হয়।

চলতি বছরের শুরুতে মামলাটি আবার আদালতে তোলা হলে আসামিপক্ষের আইনজীবী প্রমাণ করেন, ওই কিশোরকে আরেকজন গুলি করে পালিয়ে যায়। তবে যার গুলিতে ওই কিশোর নিহত হয়েছিল সেই বন্দুকধারী ২০০২ সালে নিহত হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: