সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

বিধানসভা নির্বাচনে লড়বেন সানি লিওন!



ছিলেন পর্নস্টার, হলেন নায়িকা। কিছু দিন আগে ছোটগল্পের বইও লিখেছেন। আর এবার শোনা যাচ্ছে, নির্বাচনে দাঁড়াবেন। সামলাবেন রাজনীতির মাঠও।

সামনেই ভারতের উত্তরপ্রদেশে নির্বাচন, যা নিয়ে ইতোমধ্যেই তাপমাত্রার পারদ চড়তে শুরু করেছে ভারতে। আর ভিরমি খাওয়ার মতো খবর হল, এই নির্বাচনে লড়তে যাচ্ছেন সানি লিওন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, উত্তরপ্রদেশের মোরাদাবাদ আসন থেকে বিধায়ক পদের জন্য বিধানসভা নির্বাচনে লড়াই করছেন সানি।
তবে এই খবরের যে কোনো সত্যতা পাওয়া যায়নি। এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে রেখেছেন সাবেক পর্নস্টার। এতে কেউ কেউ বলছেন, নির্বাচনে লড়াই করার ওই খবরের কোনো ভিত্তি নেই।

এর আগে রাখি সাওয়ান্তও ভোটে দাঁড়িয়েছেন। কিন্তু রাখির জামানত জব্দ হয়ে গেছে নির্বাচনে লড়াই করতে গিয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: