মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

বিদ্যালয়ের ছাদের প্লাস্টার খঁসে শিক্ষিকা আহত



শেরপুরের ঝিনাইগাতী উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত একমাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠান হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষের ছাদের প্লাস্টার ভেঙ্গে পড়ে সহকারী শিক্ষিকা চাঁদ সুলতানা আহত হয়েছেন। তাড়াহুড়ো করে বের হতে গিয়েও কয়েক শিক্ষকও আঘাতপ্রাপ্ত হন। ২ এপ্রিল রবিবার বিকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ১৯৮৪ সালে নিম্নমানের মালামাল দিয়ে নির্মিত ৮০ ফুট দৈর্ঘ্য এবং ২০ ফুট প্রস্থ অফিস ভবনের ছাদের প্লাস্টার খঁসে লোহার রড় দেখা যাচ্ছে। প্রতিদিনের মত ররিবার দুপুরের বিরতির পর প্রধান শিক্ষিকা উম্মে কুলছুম সহ অন্যান্য সহকারী শিক্ষকগণ অফিস মিলনায়তনে বসে আছেন। এমন সময় কোন কিছু বুঝে উঠার আগেই ছাদের প্লাস্টার খঁসে পড়ে সহকারী শিক্ষিকা চাঁদ সুলতানার উপর। এতে তিনি মাথায় আঘাত পেয়ে মাটিতে পড়ে যান।

এসময় অন্যান্য শিক্ষকরা দ্রুত বের হতে গিয়েও কয়েকজন শিক্ষক আঘাত পান। পরে সহকারী শিক্ষিকা চাঁদ সুলতানাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। উপজেলা নির্বাহী অফিসার এ.জেড.এম. শরীফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঝুঁকিপূর্ণ ভবনে অফিস কক্ষ হিসেবে ব্যবহার না করার জন্য প্রধান শিক্ষিকাকে পরামর্শ দেন।

এ ব্যাপারে প্রধান শিক্ষিকা উম্মে কুলছুম বলেন, অফিস কক্ষ হিসেবে ব্যবহারের মতো আর কোন কক্ষ খালি নেই। এখন আমার অফিসিয়াল নথিপত্রই রাখব কোথায় এবং অন্যান্য শিক্ষকদের বসার ব্যবস্থা কিভাবে করবো বুঝতে পারছিনা। এ সমস্যা সমাধানের জন্য প্রধান শিক্ষিকা উম্মে কুলছুম সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: