বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিদেশ থেকে এলেই বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে



খুলনায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিদেশফেরত যেকোনো ব্যক্তিকে বাধ্যতামূলক ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। কেউ সরকারের এ সিদ্ধান্ত না মানলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার (১৫ মার্চ) দুপুরে খুলনার জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় জানানো হয়, মুজিববর্ষ উপলক্ষে খুলনায় বিভিন্ন উপজেলা ও চরাঞ্চলে ১৯ লাখ ২০ হাজার গাছের চারা লাগানো হবে।

কর অঞ্চল খুলনার পক্ষ থেকে জানানো হয়, এখন থেকে বিদেশগামী যেকোনো যাত্রী ঘরে বসেই অনলাইনে ট্রাভেল ট্যাক্স পরিশোধ করতে পারবেন। ফলে বিমানবন্দর বা স্থলবন্দরগুলোতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ট্রাভেল ট্যাক্স পরিশোধের বিড়ম্বনা কমবে।

পল্লী বিদ্যুতের পক্ষ থেকে জানানো হয়, মুজিববর্ষে শতভাগ বিদ্যুতায়ন করা হবে এবং গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে।

সভায় আরও জানানো হয়, আগামী ২৫ মার্চ থেকে আদমশুমারির প্রস্তুতিমূলক কাজ শুরু হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে আদমশুমারির কাজে সহযোগিতা করবেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন সুজাত আহমেদ ও কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক পঙ্কজ কান্তি মজুমদার প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: