সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

বিদেশি প্রেমিককে খুঁজছে বাংলাদেশি প্রেমিকা!



নিউজ ডেস্ক::ফেসবুকে ভারতীয় যুবক পরেশের সঙ্গে পরিচয় বাংলাদেশি তরুণী আয়েশার (ছদ্মনাম)। তারপর তাদের মধ্যে প্রেম। এর পর প্রেমিকের সঙ্গে দেখা করতে ভারতে যান আয়েশা। কিন্তু কয়েক দফা পরেশের (ছদ্মনাম) কাছে ধোঁকা খান তিনি। এরপর দেশে ফিরে এলেও আবার ছুটে গেছেন ভারতে।

বর্তমানে অবস্থান করছেন আহমেদাবাদে। এরই মধ্যে দুই বার আত্মহত্যার চেষ্টা করেছেন। তাতে সফল হননি। তবুও তিনি পরেশকে খুঁজে ফিরছেন।

আয়েশার প্রেমকাহিনী উঠে এসেছে ভারতের প্রভাবশালী পত্রিকা দ্য টাইমস অব ইন্ডিয়ায়। পত্রিকাটি পরেশের সঙ্গে তার প্রেম ও প্রেম পরবর্তী বৃত্তান্ত তুলে ধরেছে প্রতিবেদনে।

এতে বলা হয়, বাংলাদেশের এক সম্ভ্রান্ত ও ধনী পরিবারের মেয়ে আয়েশার সঙ্গে এখন থেকে সাত বছর আগে ফেসবুকের মাধ্যমে পরেশের পরিচয়। প্রেমিক পরেশকে স্বামী হিসেবে পেতে, তার সঙ্গে সংসার করতে মরিয়া আয়েশা।

পরেশের প্রেমে পড়ে তিনি ২০১৫ সালে আহমেদাবাদে গিয়েছিলেন একবার। সেখানে গিয়ে পরেশের বাড়িতে থাকেন ১৫ দিন। এ সময়টাতে গুরুত্বপূর্ণ কিছু ইস্যু নিয়ে দুইজনের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। বিষয়টি গড়ায় পুলিশ পর্যন্ত। ওই সময় পরেশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন আয়েশা। তারপর ফিরে আসেন বাংলাদেশে।

প্রতিবেদেন বলা হয়, ওই ঘটনার তিন বছর পরে ২০১৮ সালে ফেসবুকে আবার তাদের যোগাযোগ হয়। আবার তাদের পুরনো প্রেম জাগরত হয়ে ওঠে। তারই ধারাবাহিকতায় পরেশের সাক্ষাৎ পেতে ভারতে ফিরে যান আয়েশা। পরেশের বিরুদ্ধে পুলিশে যে অভিযোগ করেছিলেন তা প্রত্যাহার করে নেন আয়েশা।

এ সময় দুজন দুজনকে নতুন করে ভালবাসার সিদ্ধান্ত নেন। পরেশ প্রতিশ্রুতি দেন তিনি বিয়ে করবেন আয়েশাকে। এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি তাকে ফেরত পাঠান বাংলাদেশে।

কিন্তু এর পরই দিন যত যেতে থাকে পরেশ নিজেকে দূরে সরাতে থাকেন। আস্তে আস্তে তিনি আয়েশার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়েশাকে ব্লক করে দেন।

উপায়ন্তর না দেখে আয়েশা আবার ছুটে যান আহমেদাবাদে। কিন্তু এবার পরেশের কোনো নাম-গন্ধও পাওয়া যাচ্ছে না। তিনি কোথায় আছেন কেউ তা বলতেও পারছেন না। এরই মধ্যে দুইবার আত্মহত্যার চেষ্টাও করছেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: