রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «  

বিদায় নিচ্ছেন ‘ক্যাপ্টেন আমেরিকা’!



বিনোদন ডেস্ক:: ‘ক্যাপ্টেন আমেরিকা’ খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস ইভানস। মার্ভেল সিরিজে ‘ক্যাপ্টেন আমেরিকা’র চরিত্রে দীর্ঘ আট বছর অভিনয়ের পরে এবার বিদায় নিচ্ছেন তিনি।

এর আগে ২০১১ সালে ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’ ছবির মাধ্যমে মার্ভেল সিরিজে অভিনয় শুরু করেন ইভানস। আর অবশেষে ২২তম মারভেল ছবি ‘অ্যাভেঞ্জারস ফোর’-এর মধ্য দিয়ে বিদায় নিচ্ছেন এ নায়ক। ২০১৯ সালের ৩ মার্চ ‘অ্যাভেঞ্জার ফোর’ ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

নিজের টুইটারে পোস্ট করে ভক্তদের এ কথা জানান নায়ক নিজেই। পোস্টে তিনি লিখেন, ‘অ্যাভেঞ্জার ফোর’ ছবির মধ্যদিয়ে বিদায় নিলাম। এটা আমার জন্য সত্যিই অনেক আবেগ জোড়ানো বিষয়। অনেকগুলো স্মৃতি পিছনে ফেলে এসেছি।

যদিও ক্যাপ্টেন আমেরিকা চরিত্র থেকে ইভানসের বিদায় নেয়ার খবরে অবাক হওয়ার তেমন কিছু নেই। কারণ এর আগে ইভানস বলেছিলেন, কেউ তোমাকে তাড়িয়ে দেয়ার আগে নিজ থেকে চলে যাওয়াই ভালো। আমরা সবাই জানি অ্যাভেঞ্জারসে অনেকগুলো প্রধান চরিত্র আছে। ‘অ্যাভেঞ্জারস ৪’ ছবির পর থেকে ছবির গল্পে এ চরিত্রগুলোকে মেরে ফেলা হবে। আর ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ ছবির অনেক চরিত্রকে মেরে ফেলা হয়েছে। তবে সামনে কী ঘটবে তা এখনো নিশ্চিত নয়। সামনের বিষয়গুলো জানার জন্য আগামী বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

‘ক্যাপ্টেন আমেরিকা’তে কিন্তু ইভানসের প্রথম কমিক চরিত্রে অভিনয় করা নয়। এর আগে দারুণ দুটি কমিক চরিত্রে অভিনয় করেছিলেন। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘দ্য ফ্যানটাসটিক ফোর’ ও ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘হিউম্যান টর্চ’ ছবিতে অভিনয় করে দর্শক প্রিয়তা পেয়েছিলেন তিনি। এ দুটি ছবিতেই ইভানসের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী জেসিকা আলবা।

২০১৭ সালে বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে সমালোচককারী হিসেবেও পরিচিতি লাভ করেছেন ইভানস। একই বছর রাশিয়ার নেতা ভ্লাদিমির পুতিনও এ অভিনেতার সমালোচনা থেকে মুক্তি পায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: