সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

বিদায়বেলায় শ্রীদেবীকে সাজিয়েছিলেন যে অভিনেত্রী



বিনোদন ডেস্ক:: বলিউডের ‘চাঁদনি’র মৃত্যু চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে যুক্ত প্রায় সবার কাছেই একটা বড় আঘাত। কেউই বিষয়টা মেনে নিতে পারেননি, তবুও চোখের জলে শেষপর্যন্ত বিদায় জানাতেই হয়েছে। তিনি সবার কাছে ‘রূপ কি রানি’। আর বিদায় বেলাতেও সেই রূপ নিয়েই বিদায় নিয়েছেন ‘শ্রী’। জীবনের শেষ যাত্রাপথেও সাজিয়ে গুছিয়েই পাঠানো হয়েছে তাকে।

বুধবার, শেষযাত্রায় তার পছন্দের সাদা রঙে মুড়ে ফেলা হয়েছে ‘শ্রী’কে। শরীরে জড়ানো রয়েছে লাল রঙের কাঞ্জিভরম। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক, চোখে কাজল, কপালে লাল টিপ সবই দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে তাকে। এক্কেবারে তিনি যেভাবে সেজেগুজে থাকতে পছন্দ করতেন। নায়িকাসুলভ ভাবেই সবার কাছ থেকে বিদায় নিয়েছেন শ্রী।

তবে এটা কি জানেন শেষযাত্রায় শ্রীদেবীর মেকআপ ও সাজগোজ কে করিয়েছিলেন? বিখ্যাত সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট রাজেশ পাতিল। আর তাঁকে সাহায্য করেন রানি মুখোপাধ্যায়। রানির নির্দেশ মতোই শ্রীদেবীর মেকআপ করেন রাজেশ পাতিল। একথা জানান হেয়ারস্টাইলিশ নূরজাহান আনসারি। তিনি জানান, অভিনেত্রীর মেকআপ করতে লাগে ৫ মিনিট। আর শাড়ি পরানো, গয়না পরানোর কাজ করেন রানি ও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। শ্রীদেবীর নিজের গয়নাই পরানো হয় তার বিদায়যাত্রায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: