সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

বিদায়বেলায় শ্রীদেবীকে সাজিয়েছিলেন যে অভিনেত্রী



বিনোদন ডেস্ক:: বলিউডের ‘চাঁদনি’র মৃত্যু চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে যুক্ত প্রায় সবার কাছেই একটা বড় আঘাত। কেউই বিষয়টা মেনে নিতে পারেননি, তবুও চোখের জলে শেষপর্যন্ত বিদায় জানাতেই হয়েছে। তিনি সবার কাছে ‘রূপ কি রানি’। আর বিদায় বেলাতেও সেই রূপ নিয়েই বিদায় নিয়েছেন ‘শ্রী’। জীবনের শেষ যাত্রাপথেও সাজিয়ে গুছিয়েই পাঠানো হয়েছে তাকে।

বুধবার, শেষযাত্রায় তার পছন্দের সাদা রঙে মুড়ে ফেলা হয়েছে ‘শ্রী’কে। শরীরে জড়ানো রয়েছে লাল রঙের কাঞ্জিভরম। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক, চোখে কাজল, কপালে লাল টিপ সবই দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে তাকে। এক্কেবারে তিনি যেভাবে সেজেগুজে থাকতে পছন্দ করতেন। নায়িকাসুলভ ভাবেই সবার কাছ থেকে বিদায় নিয়েছেন শ্রী।

তবে এটা কি জানেন শেষযাত্রায় শ্রীদেবীর মেকআপ ও সাজগোজ কে করিয়েছিলেন? বিখ্যাত সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট রাজেশ পাতিল। আর তাঁকে সাহায্য করেন রানি মুখোপাধ্যায়। রানির নির্দেশ মতোই শ্রীদেবীর মেকআপ করেন রাজেশ পাতিল। একথা জানান হেয়ারস্টাইলিশ নূরজাহান আনসারি। তিনি জানান, অভিনেত্রীর মেকআপ করতে লাগে ৫ মিনিট। আর শাড়ি পরানো, গয়না পরানোর কাজ করেন রানি ও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। শ্রীদেবীর নিজের গয়নাই পরানো হয় তার বিদায়যাত্রায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: