বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

বিদায়বেলায় শ্রীদেবীকে সাজিয়েছিলেন যে অভিনেত্রী



বিনোদন ডেস্ক:: বলিউডের ‘চাঁদনি’র মৃত্যু চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে যুক্ত প্রায় সবার কাছেই একটা বড় আঘাত। কেউই বিষয়টা মেনে নিতে পারেননি, তবুও চোখের জলে শেষপর্যন্ত বিদায় জানাতেই হয়েছে। তিনি সবার কাছে ‘রূপ কি রানি’। আর বিদায় বেলাতেও সেই রূপ নিয়েই বিদায় নিয়েছেন ‘শ্রী’। জীবনের শেষ যাত্রাপথেও সাজিয়ে গুছিয়েই পাঠানো হয়েছে তাকে।

বুধবার, শেষযাত্রায় তার পছন্দের সাদা রঙে মুড়ে ফেলা হয়েছে ‘শ্রী’কে। শরীরে জড়ানো রয়েছে লাল রঙের কাঞ্জিভরম। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক, চোখে কাজল, কপালে লাল টিপ সবই দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে তাকে। এক্কেবারে তিনি যেভাবে সেজেগুজে থাকতে পছন্দ করতেন। নায়িকাসুলভ ভাবেই সবার কাছ থেকে বিদায় নিয়েছেন শ্রী।

তবে এটা কি জানেন শেষযাত্রায় শ্রীদেবীর মেকআপ ও সাজগোজ কে করিয়েছিলেন? বিখ্যাত সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট রাজেশ পাতিল। আর তাঁকে সাহায্য করেন রানি মুখোপাধ্যায়। রানির নির্দেশ মতোই শ্রীদেবীর মেকআপ করেন রাজেশ পাতিল। একথা জানান হেয়ারস্টাইলিশ নূরজাহান আনসারি। তিনি জানান, অভিনেত্রীর মেকআপ করতে লাগে ৫ মিনিট। আর শাড়ি পরানো, গয়না পরানোর কাজ করেন রানি ও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। শ্রীদেবীর নিজের গয়নাই পরানো হয় তার বিদায়যাত্রায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: