সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

বিতর্কিত ‘হাউজফুল ৪’-এ আলোচিত অক্ষয়ের লুক



বিনোদন ডেস্ক:: সম্প্রতি বেশ কয়েকটি বাজে কারণে বলিউডের হিট কমেডি ড্রামা সিক্যুয়েল ‘হাউজফুল ৪’ সংবাদ শিরোনাম হয়েছে।তার মধ্যে অন্যতম ছবিটির অভিনয়শিল্পী নানা পাটেকার ও পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ।আর এ কারণে প্রায় মুখ থুবড়ে পড়তে বসেছিল প্রজেক্টটি।যাই হোক,নানা এবং সাজিদ এখন এই প্রজেক্টের বাইরে।

তবে, ‘হাউজফুল ৪’-এর একটা দারুণ মজার ব্যাপার কিন্তু নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে।আর সেটি হলো অক্ষয় কুমারের একটি ছবি।যে ছবিতে তাঁকে দেখা যাচ্ছে টাক মাথায়,পাকানো গোঁফওয়ালা এক ব্যক্তির চরিত্রে। আর ‘হাউজফুল ৪’-এ তাঁর এ চরিত্র ও ছবি এখন ইন্টারনেটে ভাইরাল।

অক্ষয়ের এই লুকটি আপনাকে ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে রণবীর সিং এর লুককে মনে করিয়ে দেবে।ছবির কিছু অংশে অক্ষয়কে একজন ঐতিহাসিক যোদ্ধার চরিত্রে দেখা যাবে।আর তার জন্যই অক্ষয়ের এ সাজ বলে জানিয়েছে ছবিটির নির্মাতারা।

বিতর্কিত পরিচালক সাজিদ খানের সরে যাওয়ার পর এখন ছবিটি পরিচালনা করবেন ফরহাদ সামজি।যিনি ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন।তবে, যৌন হেনস্তা বিতর্কের কারণে ছবিটির শুটিং আপাতত বন্ধ রয়েছে।

সূত্র : ডিএনএ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: