মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের অনুষ্ঠান শাখার প্রধান নিয়োগী



বিনোদন ডেস্ক :: বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রের অনুষ্ঠান শাখা প্রধানের দায়িত্ব পেয়েছেন প্রযোজক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী। সম্প্রতি কেন্দ্রের জেনারেল ম্যানেজার মনোজ সেনগুপ্ত স্বাক্ষরিত এক আদেশের মাধ্যেমে তাকে এই দায়িত্ব প্রদান করা হয়। এখন থেকে নিয়োগী বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের বিভিন্ন অনুষ্ঠান প্রযোজনার পাশিপাশি ওই শাখার প্রশাসনিক দায়িত্বও পালন করবেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী ছোটবেলা থেকেই লেখালেখির প্রতি বেশ আগ্রহী ছিলেন। ২০০৫ সালে দৈনিক যুগান্তরের ফান ম্যাগাজিন ‘বিচ্ছু’তে লেখালেখির মধ্য দিয়ে তার লেখক জীবনের আত্মপ্রকাশ ঘটে। পরবর্তীতে তিনি দৈনিক যুগান্তরে রিপোর্টিয়ের পাশাপাশি ছোট গল্প, অপরাধ, জনদুর্ভোগ এবং শিক্ষাসহ বিভিন্ন পাতায় লেখালেখি ও সমন্বয়কের কাজ করেছেন। এছাড়া ছাত্র জীবনে সুযোগ হয়েছে ক্যামেরার সামনে ও পেছনে কাজ করার।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতি ও সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তছাড়া নির্বাচিত হয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি মুক্তিযোদ্ধার সন্তানদের অন্যতম সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদকের দায়িত্বে আছেন।
উল্লেখ্য, সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী ২০১৬ সালে তথ্য মন্ত্রণালয়ের প্রথম শ্রেণির গ্যাজেটেড কর্মকর্তা হিসেবে বাংলাদেশে টেলিভিশেনে প্রযোজক (অনুষ্ঠান) হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তাকে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে বদলি করা হয়। যোগদানের পর তিনি নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীদের নিয়ে ‘পাহাড়িয়া মন’, বিশেষ নৃত্যানুষ্ঠান ‘ছন্দে ছন্দে,’ পর্যটনবিষয়ক অনুষ্ঠান ‘যেতে যেতে পথে’ শিশু-কিশোরদের অংশগ্রহণে বিশেষ নাটিকা ও বিভিন্ন বিষয় নিয়ে টক শোসহ কয়েক শতাধিক অনুষ্ঠানের প্রযোজনা করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: