সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

বিজয় দিবস হ্যান্ডবলে সেরা পুলিশ-বিজেএমসি



বিজয় দিবস হ্যান্ডবলে সেরা পুলিশ-বিজেএমসি

বিজয় দিবস হ্যান্ডবলের পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ এবং মহিলা বিভাগে বাংলাদেশ পাটকল কর্পোরেশন (বিজেএমসি)। মঙ্গলবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ৩৫-১৭ গোলে বর্ডার গার্ড বাংলাদেশকে পরাজিত করেছে।

পুলিশ প্রথমার্ধে ১৭-১৮ গোলে পিছিয়ে ছিল। পুলিশের মাহবুবুল ১২ টি, রাসেল এবং সোহাগ ৭ টি করে গোল করেছেন। বর্ডার গার্ড বাংলাদেশের মেহেদী ৭ টি, সাগর ৬ টি এবং খায়রুজ্জামান ৫ টি গোল করেছেন।

মহিলা বিভাগের ফাইনালে বিজেএমসি ২৪-১৪ গোলে বাংলাদেশ আনসারকে পরাজিত করেছে।  বিজয়ীদল প্রথমার্ধে ১১-০৬ গোলে এগিয়ে ছিলো। পুরুষ বিভাগে পুলিশ দলের আব্দুল গফুর  এবং মহিলা বিভাগে বিজেএমসির হাবিবা আক্তার রূপ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিরতণ করেছেন    যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন সিকদার। উপস্থিত ছিলেন  বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নূরুল ফজল বুলবুল।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: