শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «  

বিছানায় স্ত্রীর জায়গায় জোড়া সাপ, অতঃপর



আন্তর্জাতিক ডেস্ক:: বিছানায় থাকার কথা স্ত্রীর। কিন্তু তার জায়গায় দেখলেন, সেখানে বিরাজ করছে একজোড়া বিকট-দর্শন সাপ। এই সমস্যায় পড়েই এক স্বামী এই মুহূর্তে পস্তাচ্ছেন।‘পাকিস্তান কমিউনিটি ইন অস্ট্রেলিয়া’ নামের এক ফেসবুক পেজে ছবি সহ প্রকাশিত হয়েছে এই আজব ঘটনার বিবরণ।

পোস্টটিতে বলা হয়েছে, স্ত্রী পরেছিলেন সাপের প্রিন্ট-ওয়ালা একজোড়া মোজা। বেডরুমের দরজা ফাঁক করে স্বামী সেই পা দু’টিকে সত্যিকারের সাপ মনে করেন। তারপরে আতঙ্কিত হয়ে একটি বেসবল ব্যাট নিয়ে প্রবেশ করেন এবং স্ত্রীর সাপ-রূপী পায়ে লাগান জোরসে বাড়ি।

বলাই বাহুল্য, এর ফলে রীতিমতো আহত হন স্ত্রী। তাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে হয়। আপাতত মোজার বদলে পায়ে ব্যান্ডেজ জড়িয়ে বসে থাকতে হচ্ছে স্ত্রীকে।ফেসবুকে এই পোস্ট দ্রুত ভাইরাল হয়ে পড়ে। এই পোস্টে সাবধানবাণী হিসেবে বলা হয়েছে— মোজা বাছাইয়ের ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। স্টাইল করতে গিয়ে বিপর্যয় ঘটে যেতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: