বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বিছানায় স্ত্রীর জায়গায় জোড়া সাপ, অতঃপর



আন্তর্জাতিক ডেস্ক:: বিছানায় থাকার কথা স্ত্রীর। কিন্তু তার জায়গায় দেখলেন, সেখানে বিরাজ করছে একজোড়া বিকট-দর্শন সাপ। এই সমস্যায় পড়েই এক স্বামী এই মুহূর্তে পস্তাচ্ছেন।‘পাকিস্তান কমিউনিটি ইন অস্ট্রেলিয়া’ নামের এক ফেসবুক পেজে ছবি সহ প্রকাশিত হয়েছে এই আজব ঘটনার বিবরণ।

পোস্টটিতে বলা হয়েছে, স্ত্রী পরেছিলেন সাপের প্রিন্ট-ওয়ালা একজোড়া মোজা। বেডরুমের দরজা ফাঁক করে স্বামী সেই পা দু’টিকে সত্যিকারের সাপ মনে করেন। তারপরে আতঙ্কিত হয়ে একটি বেসবল ব্যাট নিয়ে প্রবেশ করেন এবং স্ত্রীর সাপ-রূপী পায়ে লাগান জোরসে বাড়ি।

বলাই বাহুল্য, এর ফলে রীতিমতো আহত হন স্ত্রী। তাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে হয়। আপাতত মোজার বদলে পায়ে ব্যান্ডেজ জড়িয়ে বসে থাকতে হচ্ছে স্ত্রীকে।ফেসবুকে এই পোস্ট দ্রুত ভাইরাল হয়ে পড়ে। এই পোস্টে সাবধানবাণী হিসেবে বলা হয়েছে— মোজা বাছাইয়ের ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। স্টাইল করতে গিয়ে বিপর্যয় ঘটে যেতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: