শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশীয় কোম্পানির ক্যাপসুলে চলতি মাসেই ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন!  » «   মঞ্চে প্রধানমন্ত্রী, নাচ-গান-স্লোগানে মুখরিত বিজয় উৎসব  » «   ধনী বৃদ্ধির হারে বাংলাদেশ বিশ্বের তৃতীয় দেশ  » «   ভোটাধিকার হাইজ্যাক করেছে আওয়ামী লীগ : ড. কামাল  » «   রাজনৈতিক দলগুলোকে সংলাপে বসার আহ্বান জাতিসংঘের  » «   আওয়ামী লীগের বিজয় উৎসব ঘিরে কঠোর নিরাপত্তা  » «   অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «  

বিছানায় স্ত্রীর জায়গায় জোড়া সাপ, অতঃপর



আন্তর্জাতিক ডেস্ক:: বিছানায় থাকার কথা স্ত্রীর। কিন্তু তার জায়গায় দেখলেন, সেখানে বিরাজ করছে একজোড়া বিকট-দর্শন সাপ। এই সমস্যায় পড়েই এক স্বামী এই মুহূর্তে পস্তাচ্ছেন।‘পাকিস্তান কমিউনিটি ইন অস্ট্রেলিয়া’ নামের এক ফেসবুক পেজে ছবি সহ প্রকাশিত হয়েছে এই আজব ঘটনার বিবরণ।

পোস্টটিতে বলা হয়েছে, স্ত্রী পরেছিলেন সাপের প্রিন্ট-ওয়ালা একজোড়া মোজা। বেডরুমের দরজা ফাঁক করে স্বামী সেই পা দু’টিকে সত্যিকারের সাপ মনে করেন। তারপরে আতঙ্কিত হয়ে একটি বেসবল ব্যাট নিয়ে প্রবেশ করেন এবং স্ত্রীর সাপ-রূপী পায়ে লাগান জোরসে বাড়ি।

বলাই বাহুল্য, এর ফলে রীতিমতো আহত হন স্ত্রী। তাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে হয়। আপাতত মোজার বদলে পায়ে ব্যান্ডেজ জড়িয়ে বসে থাকতে হচ্ছে স্ত্রীকে।ফেসবুকে এই পোস্ট দ্রুত ভাইরাল হয়ে পড়ে। এই পোস্টে সাবধানবাণী হিসেবে বলা হয়েছে— মোজা বাছাইয়ের ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। স্টাইল করতে গিয়ে বিপর্যয় ঘটে যেতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: