বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «  

বিছানায় স্ত্রীর জায়গায় জোড়া সাপ, অতঃপর



আন্তর্জাতিক ডেস্ক:: বিছানায় থাকার কথা স্ত্রীর। কিন্তু তার জায়গায় দেখলেন, সেখানে বিরাজ করছে একজোড়া বিকট-দর্শন সাপ। এই সমস্যায় পড়েই এক স্বামী এই মুহূর্তে পস্তাচ্ছেন।‘পাকিস্তান কমিউনিটি ইন অস্ট্রেলিয়া’ নামের এক ফেসবুক পেজে ছবি সহ প্রকাশিত হয়েছে এই আজব ঘটনার বিবরণ।

পোস্টটিতে বলা হয়েছে, স্ত্রী পরেছিলেন সাপের প্রিন্ট-ওয়ালা একজোড়া মোজা। বেডরুমের দরজা ফাঁক করে স্বামী সেই পা দু’টিকে সত্যিকারের সাপ মনে করেন। তারপরে আতঙ্কিত হয়ে একটি বেসবল ব্যাট নিয়ে প্রবেশ করেন এবং স্ত্রীর সাপ-রূপী পায়ে লাগান জোরসে বাড়ি।

বলাই বাহুল্য, এর ফলে রীতিমতো আহত হন স্ত্রী। তাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে হয়। আপাতত মোজার বদলে পায়ে ব্যান্ডেজ জড়িয়ে বসে থাকতে হচ্ছে স্ত্রীকে।ফেসবুকে এই পোস্ট দ্রুত ভাইরাল হয়ে পড়ে। এই পোস্টে সাবধানবাণী হিসেবে বলা হয়েছে— মোজা বাছাইয়ের ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। স্টাইল করতে গিয়ে বিপর্যয় ঘটে যেতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: