বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিছানাকান্দি থেকে দুটি রিভলবারসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: গোয়াইনঘাট সীমান্ত এলাকা দিয়ে আসা দুটি অস্ত্রসহ তিনজকে ঢাকায় গ্রেপ্তারের পর এবার ভারত থেকে চোরাইপথে আনা আরো দুটি অস্ত্র সহ মূল হোতা আরব আলীকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।মঙ্গলবার দিবাগত রাতে তাকে বিছানাকান্দি এলাকার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

সকালে এক সংবাদ সম্মেলন পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত আরব আলী গত দুই বছর ধরে সীমান্তবর্তী ভারতের লাংখাট বাজার থেকে সবজির ব্যাগে করে ৪টি চালানে ১০টি অস্ত্র বাংলাদেশে নিয়ে আসে। অস্ত্রগুলো এনে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল শহীদ ও যুবদলের যুগ্ম আহ্বায়ক আনছার মিয়ার কাছে পৌঁছে দেন। সবশেষ চালানের ৪ টি অস্ত্রের মধ্যে দুটি শহীদের কাছে বিক্রি করে।

যে দুটি অস্ত্রসহ শহীদ ও আনসার মিয়া ঢাকার যাত্রবাড়ীতে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সদস্যদের হাতে গত ৫ সেপ্টেম্বর গ্রেপ্তার হন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে আরব আলীকে দুটি রিভলবারসহ তার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, আরব আলীকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, ভারতে বারিক নামের একজন সবজির ব্যাগে ভরে লাংখাট বাজারে আনে, সেখান থেকে আরব আলী তা কিনে বাংলাদেশে নিয়ে আসে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: