সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বিছানাকান্দি থেকে দুটি রিভলবারসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: গোয়াইনঘাট সীমান্ত এলাকা দিয়ে আসা দুটি অস্ত্রসহ তিনজকে ঢাকায় গ্রেপ্তারের পর এবার ভারত থেকে চোরাইপথে আনা আরো দুটি অস্ত্র সহ মূল হোতা আরব আলীকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।মঙ্গলবার দিবাগত রাতে তাকে বিছানাকান্দি এলাকার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

সকালে এক সংবাদ সম্মেলন পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত আরব আলী গত দুই বছর ধরে সীমান্তবর্তী ভারতের লাংখাট বাজার থেকে সবজির ব্যাগে করে ৪টি চালানে ১০টি অস্ত্র বাংলাদেশে নিয়ে আসে। অস্ত্রগুলো এনে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল শহীদ ও যুবদলের যুগ্ম আহ্বায়ক আনছার মিয়ার কাছে পৌঁছে দেন। সবশেষ চালানের ৪ টি অস্ত্রের মধ্যে দুটি শহীদের কাছে বিক্রি করে।

যে দুটি অস্ত্রসহ শহীদ ও আনসার মিয়া ঢাকার যাত্রবাড়ীতে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সদস্যদের হাতে গত ৫ সেপ্টেম্বর গ্রেপ্তার হন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে আরব আলীকে দুটি রিভলবারসহ তার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, আরব আলীকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, ভারতে বারিক নামের একজন সবজির ব্যাগে ভরে লাংখাট বাজারে আনে, সেখান থেকে আরব আলী তা কিনে বাংলাদেশে নিয়ে আসে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: