বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার  » «   হংকংয়ের বিতর্কিত প্রত্যর্পণ বিল বাতিল  » «   প্রাথমিক শিক্ষকদের সমাবেশে পুলিশের লাঠিচার্জ, আহত ১০  » «   তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণে, ধর্ষক আটক  » «   ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  » «   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «  

বিছানাকান্দি থেকে দুটি রিভলবারসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার



নিউজ ডেস্ক:: গোয়াইনঘাট সীমান্ত এলাকা দিয়ে আসা দুটি অস্ত্রসহ তিনজকে ঢাকায় গ্রেপ্তারের পর এবার ভারত থেকে চোরাইপথে আনা আরো দুটি অস্ত্র সহ মূল হোতা আরব আলীকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।মঙ্গলবার দিবাগত রাতে তাকে বিছানাকান্দি এলাকার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

সকালে এক সংবাদ সম্মেলন পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত আরব আলী গত দুই বছর ধরে সীমান্তবর্তী ভারতের লাংখাট বাজার থেকে সবজির ব্যাগে করে ৪টি চালানে ১০টি অস্ত্র বাংলাদেশে নিয়ে আসে। অস্ত্রগুলো এনে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল শহীদ ও যুবদলের যুগ্ম আহ্বায়ক আনছার মিয়ার কাছে পৌঁছে দেন। সবশেষ চালানের ৪ টি অস্ত্রের মধ্যে দুটি শহীদের কাছে বিক্রি করে।

যে দুটি অস্ত্রসহ শহীদ ও আনসার মিয়া ঢাকার যাত্রবাড়ীতে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সদস্যদের হাতে গত ৫ সেপ্টেম্বর গ্রেপ্তার হন। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে আরব আলীকে দুটি রিভলবারসহ তার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, আরব আলীকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, ভারতে বারিক নামের একজন সবজির ব্যাগে ভরে লাংখাট বাজারে আনে, সেখান থেকে আরব আলী তা কিনে বাংলাদেশে নিয়ে আসে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: