মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

বিচার বিভাগের আমূল পরিবর্তন হবে: এস কে সিনহা



Surendra_Kumar_Sinha_75263নিউজ ডেস্ক :: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) বলেছেন, ‘বিচার বিভাগের আমূল পরিবর্তন করা হবে। এই পরিবর্তন আগামী এক মাসের মধ্যে দৃশ্যমান হবে।
রোববার সকালে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শফিউর রহমান মিলনায়তনে সরস্বতী পূজা উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন।

প্রধান বিচারপতি বলেন, ‘বর্তমানে যে আইনগুলো আছে সেগুলো সেকালের। এ আইনগুলো সংস্কার করা হবে।’

এস কে সিনহা সরস্বতী পূজা উপলক্ষে রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উপলক্ষে রোববার সকাল থেকে তিনি রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার এসএম কুদ্দুস জামান সাংবাদিকদের জানান, রোববার প্রধান বিচারপতি বাংলাদেশ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত পূজা, ঢাকা আইনজীবী সমিতি এবং অফিসার্স ক্লাবের পূজামণ্ডপ পরিদর্শন করেন। প্রধান বিচারপতির স্ত্রী এবং হাইকোর্টের বিচারপতি আশীষ রঞ্জন দাস এসময় তার সঙ্গে ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: