শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

বিচার বিভাগের আমূল পরিবর্তন হবে: এস কে সিনহা



Surendra_Kumar_Sinha_75263নিউজ ডেস্ক :: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) বলেছেন, ‘বিচার বিভাগের আমূল পরিবর্তন করা হবে। এই পরিবর্তন আগামী এক মাসের মধ্যে দৃশ্যমান হবে।
রোববার সকালে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শফিউর রহমান মিলনায়তনে সরস্বতী পূজা উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন।

প্রধান বিচারপতি বলেন, ‘বর্তমানে যে আইনগুলো আছে সেগুলো সেকালের। এ আইনগুলো সংস্কার করা হবে।’

এস কে সিনহা সরস্বতী পূজা উপলক্ষে রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উপলক্ষে রোববার সকাল থেকে তিনি রাজধানীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার এসএম কুদ্দুস জামান সাংবাদিকদের জানান, রোববার প্রধান বিচারপতি বাংলাদেশ সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত পূজা, ঢাকা আইনজীবী সমিতি এবং অফিসার্স ক্লাবের পূজামণ্ডপ পরিদর্শন করেন। প্রধান বিচারপতির স্ত্রী এবং হাইকোর্টের বিচারপতি আশীষ রঞ্জন দাস এসময় তার সঙ্গে ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: