মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

বিচারপতির স্ত্রীর কাছে ঘুষ দাবি, এএসআইর কারাদণ্ড



নিউজ ডেস্ক:: নাম ও পদবি নিয়ে মিথ্যা পরিচয় দিয়ে এক বিচারপতির স্ত্রীর কাছে তাঁদের দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য ঘুষ দাবি করায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সাদিকুল ইসলামকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।আজ বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ-৯-এর বিচারক শেখ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

নথি থেকে জানা যায়, হাইকোর্ট বিভাগের এক বিচারপতির দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের (যাচাই) জন্য ২০১৬ সালের ২৩ আগস্ট তাঁর বাসায় যান ওই পুলিশ কর্মকর্তা। তাঁর নাম আবদুস সালাম ও পদবি উপপরিদর্শক বলে জানান।

এসআই বিচারপতির স্ত্রীর কাছে দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য দুই হাজার টাকা দাবি করেন। বিচারপতির স্ত্রী যাতায়াত খরচ বাবদ ৫০০ টাকা দিলে তিনি দুই হাজার টাকা না দিলে হবে না বলে জানান। রাতে বিষয়টি পুলিশ সদর দপ্তরে জানানো হয় এবং ওই পুলিশ কর্মকর্তাকে ২৪ আগস্ট আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়।

পরবর্তী সময়ে এ ঘটনায় ২০১৬ সালের ৩১ আগস্ট জেলা জজ হোসনে আরা শাহবাগ থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার পরে ২০১৭ সালের ৪ মে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক রাহিলা খাতুন অভিযোগপত্র দাখিল করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: