সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «  

বিচারপতির স্ত্রীর কাছে ঘুষ দাবি, এএসআইর কারাদণ্ড



নিউজ ডেস্ক:: নাম ও পদবি নিয়ে মিথ্যা পরিচয় দিয়ে এক বিচারপতির স্ত্রীর কাছে তাঁদের দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য ঘুষ দাবি করায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সাদিকুল ইসলামকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।আজ বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ-৯-এর বিচারক শেখ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

নথি থেকে জানা যায়, হাইকোর্ট বিভাগের এক বিচারপতির দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের (যাচাই) জন্য ২০১৬ সালের ২৩ আগস্ট তাঁর বাসায় যান ওই পুলিশ কর্মকর্তা। তাঁর নাম আবদুস সালাম ও পদবি উপপরিদর্শক বলে জানান।

এসআই বিচারপতির স্ত্রীর কাছে দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য দুই হাজার টাকা দাবি করেন। বিচারপতির স্ত্রী যাতায়াত খরচ বাবদ ৫০০ টাকা দিলে তিনি দুই হাজার টাকা না দিলে হবে না বলে জানান। রাতে বিষয়টি পুলিশ সদর দপ্তরে জানানো হয় এবং ওই পুলিশ কর্মকর্তাকে ২৪ আগস্ট আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়।

পরবর্তী সময়ে এ ঘটনায় ২০১৬ সালের ৩১ আগস্ট জেলা জজ হোসনে আরা শাহবাগ থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার পরে ২০১৭ সালের ৪ মে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক রাহিলা খাতুন অভিযোগপত্র দাখিল করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: