বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

বিচারপতির স্ত্রীর কাছে ঘুষ দাবি, এএসআইর কারাদণ্ড



নিউজ ডেস্ক:: নাম ও পদবি নিয়ে মিথ্যা পরিচয় দিয়ে এক বিচারপতির স্ত্রীর কাছে তাঁদের দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য ঘুষ দাবি করায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সাদিকুল ইসলামকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।আজ বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ-৯-এর বিচারক শেখ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

নথি থেকে জানা যায়, হাইকোর্ট বিভাগের এক বিচারপতির দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের (যাচাই) জন্য ২০১৬ সালের ২৩ আগস্ট তাঁর বাসায় যান ওই পুলিশ কর্মকর্তা। তাঁর নাম আবদুস সালাম ও পদবি উপপরিদর্শক বলে জানান।

এসআই বিচারপতির স্ত্রীর কাছে দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য দুই হাজার টাকা দাবি করেন। বিচারপতির স্ত্রী যাতায়াত খরচ বাবদ ৫০০ টাকা দিলে তিনি দুই হাজার টাকা না দিলে হবে না বলে জানান। রাতে বিষয়টি পুলিশ সদর দপ্তরে জানানো হয় এবং ওই পুলিশ কর্মকর্তাকে ২৪ আগস্ট আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়।

পরবর্তী সময়ে এ ঘটনায় ২০১৬ সালের ৩১ আগস্ট জেলা জজ হোসনে আরা শাহবাগ থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার পরে ২০১৭ সালের ৪ মে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তদন্ত কর্মকর্তা দুদকের উপপরিচালক রাহিলা খাতুন অভিযোগপত্র দাখিল করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: