বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

বিচারপতিদের সঙ্গে আইনমন্ত্রীর বৈঠক চলছে



আদালতে বিচারকদের চাকরির শৃংখলা ও আচরণ বিধিমালার গেজেট প্রকাশ নিয়ে জটিলতা নিরসনে আপিল বিভাগের বিচারকদের সঙ্গে আইনমন্ত্রী আনিসুল হকের বৈঠক শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার সরকারি বাসভবনে কাকরাইল জাজেস কমপ্লেক্সে সন্ধ্যায় এই বৈঠক শুরু হয় বলে জানা যায়।

এর আগে গত ৫ নভেম্বর ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞার নেতৃত্বাধীন আপিল বিভাগের পাঁচ সদস্যের বেঞ্চ অধস্তন আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলা ও আচরণ বিধিমালার গেজেট প্রকাশে ৩ ডিসেম্বর পর্যন্ত সরকারকে সময় দেন।

শুনানিতে গেজেট প্রকাশের বিষয়ে আবারও আইনমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসার তাগিদ দেন আপিল বিভাগ। ওইদিন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আদালতকে জানান, আইনমন্ত্রীর সঙ্গে বৈঠক হতে পারে।

গত ৫ নভেম্বর নিম্ন আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলা সংক্রান্ত বিধিমালা গেজেট নিয়ে মামলার শুনানিতে আপিল বিভাগের বিচারপতিদের সাথে আইনমন্ত্রী আনিসুল হকের বসার কথা জানান অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

এরপর তিনি জানিয়েছিলেন, ৯ নভেম্বর বিচারপতিদের সাথে আইনমন্ত্রীর বৈঠকের সম্ভাব্য দিন নির্ধারণ করা হয়। তা আবার পিছিয়ে আগামী ১৬ নভেম্বর দিন ঠিক করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: