বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

বিচারপতিদের সঙ্গে আইনমন্ত্রীর বৈঠক চলছে



আদালতে বিচারকদের চাকরির শৃংখলা ও আচরণ বিধিমালার গেজেট প্রকাশ নিয়ে জটিলতা নিরসনে আপিল বিভাগের বিচারকদের সঙ্গে আইনমন্ত্রী আনিসুল হকের বৈঠক শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার সরকারি বাসভবনে কাকরাইল জাজেস কমপ্লেক্সে সন্ধ্যায় এই বৈঠক শুরু হয় বলে জানা যায়।

এর আগে গত ৫ নভেম্বর ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞার নেতৃত্বাধীন আপিল বিভাগের পাঁচ সদস্যের বেঞ্চ অধস্তন আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলা ও আচরণ বিধিমালার গেজেট প্রকাশে ৩ ডিসেম্বর পর্যন্ত সরকারকে সময় দেন।

শুনানিতে গেজেট প্রকাশের বিষয়ে আবারও আইনমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসার তাগিদ দেন আপিল বিভাগ। ওইদিন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আদালতকে জানান, আইনমন্ত্রীর সঙ্গে বৈঠক হতে পারে।

গত ৫ নভেম্বর নিম্ন আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলা সংক্রান্ত বিধিমালা গেজেট নিয়ে মামলার শুনানিতে আপিল বিভাগের বিচারপতিদের সাথে আইনমন্ত্রী আনিসুল হকের বসার কথা জানান অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

এরপর তিনি জানিয়েছিলেন, ৯ নভেম্বর বিচারপতিদের সাথে আইনমন্ত্রীর বৈঠকের সম্ভাব্য দিন নির্ধারণ করা হয়। তা আবার পিছিয়ে আগামী ১৬ নভেম্বর দিন ঠিক করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: