মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

বিকেলে গ্রেপ্তার ‘ইয়াবা ব্যবসায়ী’ রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত



নিউজ ডেস্ক:: কক্সবাজারের টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ইয়াবা ব্যবসায়ী।গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মেরিন ড্রাইভ সড়কের একটি পরিত্যক্ত মাছের হ্যাচারির পাশে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে আজ বুধবার সকালে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এ দাবি করেছেন।

নিহত ব্যক্তির নাম দিল মোহাম্মদ, তিনি দিলু নামেই পরিচিত। তিনি টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল গ্রামের বাসিন্দা।

ওসি প্রদীপ কুমার দাশ দাবি করেন, গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান চালিয়ে বহু মামলার পলাতক আসামি ও তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী দিল মোহাম্মদকে আটক করা হয়। পরে তাঁর স্বীকারোক্তির ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কের একটি পরিত্যক্ত মাছের হ্যাচারির পেছনের জঙ্গলে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায় পুলিশ।

‘এ সময় দিলুর সহযোগী মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। মাদক ব্যবসায়ীদের ছোড়া গুলিতে উপপরিদর্শক (এসআই) বাবুল, সহকারী উপপরিদর্শক (এএসআই) সজীব দত্ত ও কনস্টেবল ইব্রাহিম আহত হন। তাৎক্ষণিক পুলিশ নিজের জীবন ও সরকারি সম্পদ রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।’

ওসি আরো দাবি করেন, উভয় পক্ষের গোলাগুলিতে দিলু গুলিবিদ্ধ হয়ে মারা যান। পরবর্তী সময়ে ঘটনাস্থল তল্লাশি করে ছয়টি এলজি বন্দুক, ১৩টি কার্তুজ ও সাত হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: