রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বিএনপি নেতা ইলিয়াস আলী নিখোঁজের ৩৭ মাস আজ



eliasনিউজ ডেস্ক :: বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী নিখোঁজের ৩৭ মাস আজ রবিবার। দীর্ঘদিন পার হয়ে গেলেও আজও তাঁর সন্ধান পাওয়া যায়নি।

এদিকে, ইলিয়াস আলীর সন্ধান কামনায় রবিবার বাদ আসর উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.লিলু মিয়া চেয়ারম্যান জানিয়েছেন।

নিখোঁজের প্রায় দুই মাস পর বিএনপি নেতা সালাহ উদ্দিনের সন্ধান পাওয়ার পর বিশ্বনাথ বিএনপি ও এলাকাবাসীর মধ্যে এবার ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার অপেক্ষার প্রহর গুনছেন। সালাহ উদ্দিনের মতো নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলী ফিরে আসবেন এমন আশায় বুক বেঁধে রয়েছেন ইলিয়াসের জন্মস্থান বিশ্বনাথবাসী। চিরচেনা মানুষটি আবারও তাদের মাঝে ফিরে আসেন, সে প্রত্যাশা সবার। ২০১২ সালের ১৭ এপ্রিল রাতে ঢাকা বনানী থেকে নিখোঁজ হন বিএনপি নেতা ইলিয়াস আলী তার গাড়ি চালক আনসার আলী।

কিন্তু দীর্ঘ তিন বছর ফেরিয়ে গেলেও আজো তাঁর সন্ধান পাওয়া যায়নি। ইলিয়াসের সন্ধান দাবিতে বিশ্বনাথে সংহিতায় তিনজন মারা যান। ইলিয়াস নিখোঁজ হওয়ার দীর্ঘদিন পেরিয়ে গেলেও তাদের কোনো সন্ধান না পাওয়ায় ইলিয়াস আলীর নিজ জন্মভূমি বিশ্বনাথ উপজেলাবাসীর মধ্যে বিরাজ করছে হতাশা। কিন্ত শেষ হচ্ছে না অপেক্ষার প্রহর। কবে শেষ হবে এই অপেক্ষার পালা, কবে ফুঁটবে ইলিয়াস আলী ও আনসার আলীর পরিবারের মুখে হাসি এই ঘুরপাক খাচ্ছে সর্বত্র। তবুও নিখোঁজ ইলিয়াস আলীর অপেক্ষায় অধির আগ্রহে অপেক্ষা করছেন তার পরিবার, নিজ দলের নেতাকর্মীরা ও বিশ্বনাথের সর্বস্থরের মানুষ।

এব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া বলেন, আমাদের দৃঢ় বিশ্বাস সালাহ উদ্দিনের মতো একদিন সিলেটের প্রিয় নেতা ইলিয়াস আলীও ফিরে আসবেন।
উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেন, নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার অপেক্ষায় বিশ্বনাথবাসী। তিনি আবারও আমাদের মাঝে ফিরে আসেন এই কামনা করি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: