বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

বিএনপি নেতা ইলিয়াস আলী নিখোঁজের ৩৭ মাস আজ



eliasনিউজ ডেস্ক :: বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী নিখোঁজের ৩৭ মাস আজ রবিবার। দীর্ঘদিন পার হয়ে গেলেও আজও তাঁর সন্ধান পাওয়া যায়নি।

এদিকে, ইলিয়াস আলীর সন্ধান কামনায় রবিবার বাদ আসর উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.লিলু মিয়া চেয়ারম্যান জানিয়েছেন।

নিখোঁজের প্রায় দুই মাস পর বিএনপি নেতা সালাহ উদ্দিনের সন্ধান পাওয়ার পর বিশ্বনাথ বিএনপি ও এলাকাবাসীর মধ্যে এবার ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার অপেক্ষার প্রহর গুনছেন। সালাহ উদ্দিনের মতো নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলী ফিরে আসবেন এমন আশায় বুক বেঁধে রয়েছেন ইলিয়াসের জন্মস্থান বিশ্বনাথবাসী। চিরচেনা মানুষটি আবারও তাদের মাঝে ফিরে আসেন, সে প্রত্যাশা সবার। ২০১২ সালের ১৭ এপ্রিল রাতে ঢাকা বনানী থেকে নিখোঁজ হন বিএনপি নেতা ইলিয়াস আলী তার গাড়ি চালক আনসার আলী।

কিন্তু দীর্ঘ তিন বছর ফেরিয়ে গেলেও আজো তাঁর সন্ধান পাওয়া যায়নি। ইলিয়াসের সন্ধান দাবিতে বিশ্বনাথে সংহিতায় তিনজন মারা যান। ইলিয়াস নিখোঁজ হওয়ার দীর্ঘদিন পেরিয়ে গেলেও তাদের কোনো সন্ধান না পাওয়ায় ইলিয়াস আলীর নিজ জন্মভূমি বিশ্বনাথ উপজেলাবাসীর মধ্যে বিরাজ করছে হতাশা। কিন্ত শেষ হচ্ছে না অপেক্ষার প্রহর। কবে শেষ হবে এই অপেক্ষার পালা, কবে ফুঁটবে ইলিয়াস আলী ও আনসার আলীর পরিবারের মুখে হাসি এই ঘুরপাক খাচ্ছে সর্বত্র। তবুও নিখোঁজ ইলিয়াস আলীর অপেক্ষায় অধির আগ্রহে অপেক্ষা করছেন তার পরিবার, নিজ দলের নেতাকর্মীরা ও বিশ্বনাথের সর্বস্থরের মানুষ।

এব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া বলেন, আমাদের দৃঢ় বিশ্বাস সালাহ উদ্দিনের মতো একদিন সিলেটের প্রিয় নেতা ইলিয়াস আলীও ফিরে আসবেন।
উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেন, নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার অপেক্ষায় বিশ্বনাথবাসী। তিনি আবারও আমাদের মাঝে ফিরে আসেন এই কামনা করি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: