শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

বিএনপি-জামায়াতের টাকা নিন, নৌকা মার্কায় ভোট দিন: শেখ হাসিনা



নিউজ ডেস্ক:: বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে সুধাসদন থেকে নড়াইলের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্তাজা শেখ হাসিনার পাশে ছিলেন।

ভিডিও কনফারেন্সে শেখ হাসিনা বলেন, নৌকার জোয়ার দেখে ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে ও চক্রান্তের মধ্য দিয়ে নির্বাচনে কারচুপির চেষ্টা করছে বিএনপি। তাদের চক্রান্তের হাত থেকে জনগণের ভোটাধিকার রক্ষা করতে হবে।তিনি বলেন, একদিকে বিএনপির কোনো প্রচার-প্রচারণায় নেই, নেতারা নির্বাচন কমিশনে প্রতিদিন নালিশ করে, অন্যদিকে তারা নির্বাচন বানচালের চক্রান্ত করে। বিএনপি নিজেরা নিজেরা মারামারি করে, আওয়ামী লীগের ঘাড়ে দায় চাপাচ্ছে।

নির্বাচনে প্রার্থী মনোনয়নে বিএনপির ব্যাপক আর্থিক দুর্নীতির অভিযোগ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, প্রতিটি আসনের বিপরীতে তিন-চারজন করে প্রার্থী মনোনয়ন দিয়ে বিএনপির মনোনয়ন বাণিজ্য করেছে। অতীতে বিএনপি দুর্নীতি, মানি লন্ডারিং, অস্ত্র চোরাচালানের মাধ্যমে, অর্থ আত্মসাৎ মনোনয়ন বাণিজ্য এবং এতিমের টাকা চুরির মাধ্যমে অর্জিত টাকা তারা এখন নির্বাচনে ব্যয় করছে এবং এটাই তাদের চরিত্র।

জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিন আর নৌকা মার্কায় ভোট দিন-এটাই এখনকার স্লোগান।আওয়ামী লীগ সভাপতি গত দুই মেয়াদে তার সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের কথা তুলে বলেন, দেশব্যাপী ব্যাপক উন্নয়ন এখন দৃশ্যমান হয়েছে।উন্নয়নের ধারা অব্যাহত রাখা, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদযাপনে আরো একবার নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: